শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির প্রার্থী হলেন যারা

editor
নভেম্বর ২৪, ২০১৭ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনের বাকি আর মাত্র কয় দিন। শুক্রবার বিকেলে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। তালিকা অনুযায়ী এ বছর ডিআরইউ কার্যনির্বাহী কমিটির ২১টি পদের বিপরীতে ৪০ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এর মধ্যে সভাপতি পদে নির্বাচন করছেন সাইফুল ইসলাম, আবু দারদা যুবায়ের ও রফিকুল ইসলাম আজাদ।
সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন মুরসালিন নোমানী, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), রেজাউল করিম, শাসছুদ্দীন আহমেদ ও সৈয়দ শুকুর আলী (শুভ)।
যুগ্ম-সম্পাদক পদে নির্বাচন করছেন মো. মঈন উদ্দিন খান, অমরেশ রায়, হালিম মোহাম্মদ ও মেহেদী আজাদ মাসুম।
সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করছেন এস এম গাউসুল আজম বিপু, নূরুল ইসলাম হাসিব ও আফজাল বারী।
দপ্তর সম্পাদক পদে নির্বাচন করছেন মো. জেহাদ হোসেন চৌধুরী ও মোরসালিন আহমেদ।
প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে নির্বাচন করছেন আহমেদ সিরাজ ও মো. মহসিন হোসেন।
ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করছেন আরাফাত দাড়িয়া ও মাকসুদা লিসা।
আপ্যায়ন সম্পাদক পদে নির্বাচন করছেন সাইফুল ইসলাম মন্টু ও কামাল উদ্দিন সুমন। কল্যাণ সম্পাদক পদে নির্বাচন করছেন মো. এমদাদুল হক খান ও কাওসার আজম।
কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন এস এম এ কামাল, কামাল মোশারেফ, আব্দুল্লাহ আল কাফি, মোহাম্মদ সাইদুল ইসলাম, আব্দুল হাই তুহিন, মো. শাহাবুদ্দিন মাহতাব, মো. জাফর ইকবাল, এহসানুল হক জসীম, মাহমুদা ডলি ও জান্নাতুল ফেরদৌস পান্না। এই ১০ জনের মধ্যে নির্বাচিত হবেন সাতজন।
পাঁচটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সহসভাপতি পদে গ্যালমান শফি, অর্থ সম্পাদক পদে মানিক মুনতাসির, নারী বিষয়ক সম্পাদক পদে ঝর্ণা মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আমিনুল হক ভূঁইয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী। (৩০ নভেম্বর) বৃহস্পতিবার ডিআরইউ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।
নির্বাচনকে কেন্দ্র করে ডিআরইউ প্রাঙ্গনে উৎসবের আমেজ বিরাজ করছে। বিভিন্ন গণমাধ্যমের অফিস ঘুরে ঘুরে প্রার্থীরা ভোট চাচ্ছেন। দিনভর ডিআরইউ এলাকায় প্রার্থীরা ভোটারদের আপ্যায়নেও যেন কমতি রাখছেন না। একই সঙ্গে সমানে চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা ও নানা প্রতিশ্রুতি। ডিআরইউ’র বাগান, ক্যান্টিন, বাইরের রাস্তায় উপস্থিত সাংবাদিকদের কাছে প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial