শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

নির্বাচন থেকে সরে দাঁড়াতে অজুহাত খুঁজছেন বিএনপি নেতারা: ওবায়দুল কাদের

editor
জুন ১, ২০১৮ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: আগামী জাতীয় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বিভিন্ন অজুহাত খুঁজছেন বিএনপি নেতারা। এজন্য তারা মাদকের বিরুদ্ধে অভিযানসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে উল্টাপাল্টা কথা বলছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শুক্রবার সকালে রাজধানীর মাতুয়াইলে ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে ঝটিকা অভিযানে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন দাবি করেন সেতুমন্ত্রী।
তিনি বলেন, বিএনপি নির্বাচনে জিতবে না, এই আশঙ্কায় তারা নিজেরাই নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিভিন্ন অজুহাত তৈরি করছেন।
ওবায়দুল কাদের বলেন, আসন্ন ঈদে মহাসড়কে যানজটের কারণ, ফিটনেসবিহীন ও লক্কড়-ঝক্কড় গাড়ি। এ ব্যাপারে বিআরটিএ ও পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন মন্ত্রী।
জনদুর্ভোগ এড়াতে ঢাকা সিটি কর্পোরেশন এলাকায় খোঁড়াখুঁড়ি বন্ধ রাখারও অনুরোধ জানান তিনি।
একসময়ের শীর্ষ সন্ত্রাসী জোসেফকে রাষ্ট্রপতির ক্ষমা ও বিদেশে চলে যাওয়া সম্পর্কে আরও খোঁজ নিয়ে বিস্তারিত বলতে পারবেন বলেও জানান সেতুমন্ত্রী।
তবে বিএনপি নেতাদের মুখে এ বিষয়ে কোনো কথা মানায় না বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।
সেতুমন্ত্রী আরও বলেন, যেই দল ৭ ধারার মতো একটা বিষয়কে গঠনতন্ত্র থেকে বাদ দিয়ে আত্মস্বীকৃত দুর্নীতিবাজ, দণ্ডিত দল; কানাডার ফেডারেল আদালতে যারা বিশ্ব স্বীকৃত সন্ত্রাসী দল, সেই দলের এ নিয়ে কোনো অধিকার নেই।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial