ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭

বাজারে পাওয়া যাচ্ছে অপো এফ৫-এর ৬ জিবি ভার্সন

editor
ডিসেম্বর ৪, ২০১৭ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, সম্প্রতি অপো এফ৫ নিয়ে আসার পর এবার অপো এফ৫-এর ৬জিবি র‌্যামের ফোনটিরও পর্দা উন্মোচন করেছে। অপো ভক্ত এবং তরুণদের সেরা সেলফি অভিজ্ঞতা দিতে অপো ফোনটির ৬জিবির ব্ল্যাক এডিশনইটি বাজারে ছেড়েছে। এ ধরনের ফোনগুলোর মধ্যে প্রথম একটি ফোন যা ৩২ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।
শুরু হচ্ছে অপো এফ ৫ এর ৬ জিবি ভার্সনের ফার্স্ট সেল। অপো বাংলাদেশের নব নিযুক্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার তাসকিন আহমেদ বসুন্ধরা সিটি শপিং মলে এই ফোনটির ফার্স্ট সেল ইভেন্টের উপস্থিত ছিলেন। দেশের তরুণদের পছন্দের তালিকায় অপো বাংলাদেশের অন্যতম একটি ফ্যাশন সচেতন এবং স্টাইলিশ স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে।
অপো বাংলাদেশের নব নিযুক্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার তাসকিন আহমেদ বলেন, সেলফি প্রেমিকদের সেরা অভিজ্ঞতা দেয়ার জন্য আমরা অপো এফ৫ ৬জিবি একটি অনন্য ফোন। আশা করি, এই ফোনটির উদ্ভাবনী সব ফিচার গ্রাহকদেরকে সর্বোচ্চ আনন্দ দিবে।
দৃষ্টিনন্দন কালো রঙের উপস্থিতির সাথে ৬জিবি র‌্যাম এবং ৬৪জিবি রম-এর অপো এফ৫ ৬জিবি’র আছে অনেক বেশি স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। অনেক বেশি স্টোরেজ ক্ষমতা থাকায় গ্রাহকরা স্বচ্ছন্দে এই ফোন ব্যবহার করতে পারবেন। অপো এফ৫ ৬জিবি’র অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরও সুন্দর করে তুলবে।
আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি একটি গ্লোবাল ডাটাবেজ-এর উপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে।
সেলফিকে প্রাণবন্ত করে তুলতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স-এর ব্যবহার বিষয়ে প্রফেশনাল ফটোগ্রাফার ও মেক-আপ আর্টিস্টদের পরামর্শ নেওয়া হয়। অপো এফ৫ ৬জিবি’তে আছে ৬.০ ইি ফুল এইচডি ও ফুল-স্ক্রিন এবং ১৮.৯ আসপেক্ট রেশিও ডিসপ্লে, যা ব্যবহারকারীকে ফোনের ডিসপ্লে সাইজ বাড়ানো ছাড়াই বেশকিছু ভিজুয়্যাল সুবিধা উপভোগ করার সুযোগ দিচ্ছে। মধ্যম মানের ফোনগুলোর মধ্যে এরকম ডিসপ্লে’র ফোন এটিই প্রথম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial