Friday , 17 August 2018
আপডেট
Home » বিনোদন » ক্ষমাপ্রার্থী অনন্ত জলিল
ক্ষমাপ্রার্থী অনন্ত জলিল

ক্ষমাপ্রার্থী অনন্ত জলিল

আজকের প্রভাত ডেস্ক: সম্প্রতি বিভিন্ন ইসলামিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হয়ে প্রশংসা কুড়িয়েছেন জনপ্রিয় অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিল। গতরাতে নিজের ফেসবুকে লম্বা একটি স্ট্যাটাস দিয়ে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। কিন্ত হঠাৎ কি এমন ঘটলো যে ক্ষমা চাইতে হলো বহু গুণের অধিকারী এ অভিনেতাকে।
ঘটনা হচ্ছে, আগামী ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ নামের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছেন অনন্ত জলিল। ওই অনুষ্ঠানে তিনি পারফর্মও করবেন। এটা নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে আলোচনা-সমালোচনার ঝড়। অনন্ত ভক্তদের মনে উঁকি দিচ্ছে নানা প্রশ্ন।

এ অবস্থায় ওই অনুষ্ঠানে অংশগ্রহণের কারণ খোলাসা করেই ফেসবুকে ক্ষমা চেয়েছেন অনন্ত জলিল।
স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম, বন্ধুগণ আগামী ৪ নভেম্বর সিডনিতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানে আমার পারফর্মেন্স নিয়ে আপনারা বেশ চিন্তিত ও হতাশ হয়েছেন। বন্ধুগণ আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থী, কারণ সঠিক সময়ে আপনাদের কনফিউশন আমি দূর করতে পারিনি। তবে আজ আপনাদের সেই কনফিউশন দূর করার চেষ্টা করছি। ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানটি আসলে একটি চ্যারিটি অনুষ্ঠান। এই ইভেন্ট হতে আয় হওয়া অর্থ দাতব্য প্রতিষ্ঠানে তুলে দেয়া হবে। আর এই ভালো উদ্দেশ্য নিয়ে প্রোগ্রামটি আয়োজন করার কারণেই আমি এতে অংশ নিচ্ছি। প্রোগ্রামে আমার পারফর্মেন্সটিও আপনাদের পছন্দ হবে। কারণ আমি আপনাদের আকাঙ্খার বাইরে কাজ করবো না, ইনশাআল্লাহ।’
অনন্ত আরও লিখেছেন, ‘বন্ধুগন, আমি ইসলামী জীবন-যাপন শুরু করার পর যে ভালোবাসা আপনারা আমাকে দিয়েছেন, তা আমি আজীবন ধরে রাখতে চাই। আপনাদের অনুপ্রেরণায় আমি মানব সেবায় আরো এগিয়ে যেতে চাই। কারণ আপনাদের ভালোবাসায় আমি ভালো কাজ করে যাচ্ছি। দোয়া করবেন, ভবিষ্যতেও যেন এভাবেই মানুষের সেবা করে যেতে পারি। আরও দোয়া করবেন অনুষ্ঠানটি শেষ করে যেন সুস্থভাবে আপনাদের মাঝে ফিরে আসতে পারি। ’

এখন প্রশ্ন হচ্ছে, ভক্তরা কি ক্ষমা করবেন প্রিয় তারকা অনন্ত জলিলকে? ভালো একটি উদ্দেশ্যকে সামনে রেখেই তিনি সিডনিতে যাচ্ছেন অনুষ্ঠানে অংশ নিতে- এমনটা জানার পর কি ধারণা পাল্টাবে তাদের? সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ৪ তারিখের পরেই। আপাতত অনন্তের আসন্ন পারফর্মেন্সের দিকে তাকিয়ে ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*