Thursday , 2 February 2023
আপডেট
Home » খেলাধুলা » ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রেডিও টুডে
ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রেডিও টুডে

ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রেডিও টুডে

ক্রীড়া প্রতিবেদক : প্রথমবারের মতো আযোজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট-২০১৭ এর ফাইনালে রেডিও টুডে চ্যাম্পিয়ন এবং জিটিভি রানার্স-আপ হয়েছে। টুর্নামেন্টের সমাপনী দিনে শনিবার বাংলাদেশ জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রতিদ্ব›দ্বীতাপূর্ণ ফাইনাল খেলায় রেডিও টুডে ২৫-১৯ ও ২৫-১৮ পয়েন্টে জিটিভিকে পরাজিত করে।
চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৩০ হাজার টাকা প্রাইজ মানি এবং রানার্স-আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজ মানি এবং উভয় দলের খেলোয়াড়রা ব্যক্তিগত মেডেল লাভ করেন। টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মোসকায়েত মাশরেক, টুর্নামেন্টের সেরা সেটালার নির্বাচিত হয়েছেন রেডিও টুডের মাকসুদ-উন-নবী এবং টুর্নামেন্টের সেরা ডিফেন্ডার নির্বাচিত হয়েছেন জিটিভির মেহ্দী আজাদ মাসুম। ফেয়ার প্লে ট্রফি লাভ করেন বিডি নিউজ ২৪ ডটকম। এই আসরে ২৪টি মিডিয়া হাউজ অংশগ্রহণ করে।
ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রæপের অপারেটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।
ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বর্তমান আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন ও কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম। ভলিবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক, ক্রীড়া উপ কমিটির সদস্য কাজী শহীদুল আলম ও সাহাব উদ্দিন সাহাব।
উল্লেখ্য, ফেয়ার প্লে ট্রফি ও টুর্নামেন্টের সেরা আক্রমণাত্মক খেলোয়াড়, সেরা সেটালার, সেরা ডিফেন্ডার এর পুরস্কারগুলো প্রদান করা হয় বাংলাদেশ অলম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ জাতীয় ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুর সৌজন্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*