Thursday , 2 February 2023
আপডেট
Home » গরম খবর » দলের বাইরেও ভালো ক্যান্ডিডেট আছেন : কাদের
দলের বাইরেও ভালো ক্যান্ডিডেট আছেন : কাদের

দলের বাইরেও ভালো ক্যান্ডিডেট আছেন : কাদের

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বেশ কয়েকজন ভালো প্রার্থী রয়েছেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
আজ সোমবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে ফুট ওভার ব্রিজ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা জানান।
ওবায়দুল কাদের বলেন, ‘এর মধ্যে আমাদের নেত্রী কয়েকটি জরিপ করাচ্ছেন বিভিন্ন সংস্থাকে দিয়ে। এই জরিপ এবং আমরা নিজেরা খোঁজখবর নিচ্ছি। মনোনয়ন বোর্ড বৈঠকে এই জরিপগুলো আসবে। সবকিছু মিলিয়ে আমাদেরই কিন্তু বেশ কয়েকজন ভালো প্রার্থী আছেন। দলের লোকও আছেন। আবার দলের বাইরে সমর্থকদের মধ্যেও বেশ কয়েকজন ভালো ক্যান্ডিডেট এর মধ্যে এসেছেন। সব বিবেচনা করে আমরা যে প্রার্থী সবচেয়ে বেশি জনগণের কাছে গ্রহণযোগ্য বলে বিবেচিত হবেন, আমরা তাঁকেই দেবো।’
সেতুমন্ত্রী মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, দেশে যদি গণতন্ত্র না থাকতো তাহলে আইপিইউ সম্মেলন হলো কিভাবে। আসলে বিএনপির বড় বড় নেতা নিজেদের চিন্তা করে, ছোট নেতাদের চিন্তা করে না। এ জন্য ছোট নেতাকর্মীরা জেলে থাকলেও তাদের কোনো জামিনের ব্যবস্থা করে না।
এ সময় আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবালসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*