Sunday , 25 September 2022
আপডেট
Home » খেলাধুলা » শুরু হলো ৫ম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপ
শুরু হলো ৫ম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপ

শুরু হলো ৫ম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপ

ক্রীড়া প্রতিবেদক : শুরু হয়েছে ৫ম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপ ২০১৭। এবারের এই ফ্রেন্সিং প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ঢাকা কমার্স কলেজ, মিরপুর কসমো স্কুল এন্ড কলেজ, কোয়ান্টাম (বান্দারবান) স্কুল এন্ড কলেজ, মিরপুর ফেন্সিং ক্লাব, ডাই হার্ড ফেন্সিং ক্লাব, ময়মনসিংহ ফেন্সিং এসোসিয়েশন, রাজশাহী ফেন্সিং এসোসিয়েশন, বাংলাদেশ ফেন্সিং এসোসিয়েশন । তিনটি ডিসিপ্লিনে (ফয়েল, ইপি এবং সেবার) প্রায় ২০০ জন ফেন্সাররা (ছেলে ও মেয়ে) প্রতিদ্বন্দ্বিতা করেবন।
এবারের চ্যাম্পিয়নশীপ সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য নেপাল এবং শ্রীলংকা থেকে আন্তর্জাতিক মান সম্পন্ন ২জন রেফারি (অভিষেক কারকি এবং স্বদেশ চান্দনা) আনা হয়েছে।
মঙ্গলবার বিকেলে প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন রুপালী ব্যাংক এর চেয়ারম্যান মঞ্জুর হোসেন ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ট্রেজারার কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল, বাংলাদেশ ফেন্সিং এসোসিয়েশনের সভাপতি এম শোয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক মেজর কামরুল ইসলাম(অবঃ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*