Monday , 10 December 2018
আপডেট
Home » খেলাধুলা » শেষ হলো বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতা
শেষ হলো বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতা

শেষ হলো বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক : শুক্রবার বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের ব্যবস্থাপনায় দিনব্যাপী বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতা শেষ হয়েছে । এবারের বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতায় বিভিন্ন দল থেকে পুরুষ ও মহিলা সব মিলে মোট ১৫১জন সাইক্লিস্ট অংশগ্রহন করেছেন।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতার মহিলা ১০ কিলোমিটার রোড রেস ইভেন্টে প্রথম হন বাংলাদেশ সেনাবাহিনী দলের কবিতা রায়। এ ইভেন্টে দ্বিতীয় ও তৃতীয় হন সেনাবাহিনী দলের শিল্পী খাতুন ও সুবর্ণা বর্মা। মহিলা ৫ কিলোমিটার রোড রেস উন্মুক্ত ইভেন্টে প্রথম হন শহরতলী সাইক্লিস্ট দলের কেয়া ফেরদৌস। দ্বিতীয় হন টিম র‌্যাম্বলার্স দলের এলিজা আহমেদ মিনা এবং তৃতীয় হন টিম আর বি আর দলের নওরীন জাহান।
পুরুষ ২০ কিলোমিটার রোড রেস ইভেন্টে প্রথম হন সেনাবাহিনী দলের শাকিল হোসেন। দ্বিতীয় হন বিজিবি দলের সুমন এবং তৃতীয় হন সেনাবাহিনী দলের আল আমিন। পুরুষ উন্মুক্ত ১০ কিলোমিটার ইভেন্টে প্রথম হন আর বি আর দলের শামীম। দ্বিতীয় ও তৃতীয় হন আর বি আর দলের আব্দুল্লাহ পারভেজ ও ইশতিয়াক হাসান।
পুরুষ দলগত ১০ কিলোমিটার টিম টাইম ট্রায়েল ইভেন্টে প্রথম হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী দলের মোঃ হেলাল, নাঈম, আলমগীর ও ছাব্বির। দ্বিতীয় হয়েছে বিজিবি দলের মোঃ উজ্জল, রিপন, শাহিন ও সুমন এবং তৃতীয় হয়েছে বাংলাদেশ জেল দলের জাহাঙ্গীর আলম, আল আমিন, রবিউল হোসেন ও মোয়াজ্জেম হোসেন।
মহিলা দলগত ৫ কিলোমিটার টিম টাইম ট্রায়েল ইভেন্টে প্রথম হন বাংলাদেশ সেনাবাহিনী দলের মমতাজ, রিনা, নুসরাত ও আফসানা সাথী। দ্বিতীয় হয়েছে বাংলাদেশ জেল দলের নাজমা আক্তার, শাকিলা, আমেনা ও সুমি সুলতানা এবং তৃতীয় হয়েছে সেনাবাহিনী দলের বিউটি আরা, ফরিদা ইয়াসমিন, জেমি আক্তার ও শুক্লা বিশ্বাস।
প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, এটিএন বাংলার এসভিপি (প্রোগ্রাম ও ট্রান্সমিশন) তাশিক আহমেদ, বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সভাপতি মিজানুর রহমান এবং ফেডারেশনের সহ-সভাপতি লেঃ কর্নেল মোঃ নজরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*