Wednesday , 7 December 2022
আপডেট
Home » মিডিয়া » ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সারোয়ার আলম
ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সারোয়ার আলম

ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সারোয়ার আলম

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দ্বিতীয় মেয়াদে সভাপতি পদে আবু সালেহ আকন্দ ও সাধারণ সম্পাদক পদে সরোয়ার আলম নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে নয়া দিগন্তের আবু সালেহ আকন ১২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটমত প্রতিদ্বন্দ্বী ডেইলি সানের ইসারফ হোসেন ইসা পেয়েছেন ১০৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ১২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন দৈনিক কালের কণ্ঠের সরোয়ার আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একুশে টিভির দীপু সারোয়ার পেয়েছেন ১০৪ ভোট।
এছাড়া সহ সভাপতি পদে মিজানুর রহমান মাসুম মিজান ১১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিন আবদুল বারী ১০৬ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক পদে এস এম নুরুজ্জামান পেয়েছেন ১৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসান উজ জামান পেয়েছেন ৮২ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন খালিদ আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী জামশেদ নাজিম পেয়েছেন ১১১ ভোট। এছাড়া সদস্য পদে এক নম্বর হয়েছেন আলা উদ্দিন আরিফ (১৫৯) দ্বিতীয় খন্দকার হানিফ রাজা (৮৭) ও মোহাম্মদ জাকারিয়া (৭৮)।
শনিবার সকাল ৯টায় ডিআরইউ’র দোতলায় ক্র্যাব বহুমুখি সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। সাড়ে ৪টার দিকে ভোট গণনা শুরু হয়।
নির্বাচনে ১৩টি পদের মধ্যে প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঁচজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন— অর্থ সম্পাদক পদে আজিজুল হাকিম, সাংগঠনিক সম্পাদক পদে এম এম বাদশাহ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে শাহরিয়ার আসিফ, ক্রীড়া সম্পাদক পদে আসলাম রহমান, দফতর সম্পাদক পদে রুদ্র রাসেল।
নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সাকির আহমদ।
নির্বাচনে ২৪৫ টি ভোটের মধ্যে ২৩৩টি ভোট পড়েছে। তারমধ্যে একটি ভোট বাতিল হয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*