Sunday , 25 September 2022
আপডেট
Home » অন্যান্য » স্মার্টফোন ও ট্যাবমেলায় ডিসিএল, থাকবে অনেক ছাড়
স্মার্টফোন ও ট্যাবমেলায় ডিসিএল, থাকবে অনেক ছাড়

স্মার্টফোন ও ট্যাবমেলায় ডিসিএল, থাকবে অনেক ছাড়

আজকের প্রভাত প্রতিবেদক : এসে গেছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮। দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতেই রাজধানীতে শুরু হচ্ছে দেশের সবচেয়ে বড় এই মেলা। যা ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত চলবে।
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) কেন্দ্রে শুরু হওয়া এ মেলায় অংশগ্রহণ করেছে দেশীয় তথ্যপ্রযুক্তি পণ্য প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড (ডিসিএল)। তাদের স্টল নং ৫। মেলায় আগত দর্শনার্থীদের ডিসিএল ফোনের ক্ষেত্রে অনেক ছাড়সহ বেস্ট স্মার্টফোন উপহার দেওয়ার ষোষণা করেছে ডিসিএল।
ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড-এর উপ-মহাব্যবস্থাপক জাফর এ পাটোয়ারি জানান, এবারের স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আমাদের অনেক চমক থাকবে। যা আগে কখনো কেউ দেয়নি। এবারের মেলায় আমাদের ডিসিএল-এর তিনটি স্মার্টফোন থাকবে। একটি ডিসিএল-১০, ডিসিএল-২০ অন্যটি ডিসিএল-৩০ স্মার্টফোন। যার প্রতিটিতে থাকবে নিশ্চিত অনেক ডিসকাউন্ট। সর্বোচ্চ একটি ফোনে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। এছাড়াও উইন্টার জ্যাকেট উপহার পাবে ক্রেতারা।
তিনি বলেন, এছাড়াও ইভেন্ট শেয়ারিং ক্যাম্পেইনও থাকছে। যেখানে মেলার ইভেন্ট শেয়ার করে দর্শক জিতে পারবে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিস্কাউন্ট। তাই সবাইকে ১১ জানুয়ারি শুরু হওয়া মেলায় আমন্ত্রন জানাচ্ছি। এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, অপ্পো, হুয়াওয়ে, টেকনো, সিম্ফনি, উই, , শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*