Monday , 3 October 2022
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » ক্যামন আই নিয়ে বাজারে এলো টেকনো
ক্যামন আই নিয়ে বাজারে এলো টেকনো

ক্যামন আই নিয়ে বাজারে এলো টেকনো

আজকের প্রভাত প্রতিবেদক : ইনফিনিটি ডিসপ্লে এবং লো লাইট সেলফি ক্যামেরার নতুন স্মার্টফোন ক্যামন আই বাজারে নিয়ে এলো ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো।
বর্তমানে বাংলাদেশে মোবাইল ব্যবহারকারীদের সংখ্যা ক্রমবর্ধমান হারে বৃদ্ধি পাচ্ছে, সাথে সাথে বাড়ছে সম্ভাবনা। স্মার্টফোন থেকে ভোক্তারা কী চান তা নিয়ে বিস্তর গবেষণার উপর ভিত্তি করে ক্যামন আই ডিজাইন করা হয়েছে।
তরুণ প্রজন্মের কাছে স্মার্টফোনের ক্যামেরা ফিচারের প্রতি গুরুত্বের বিষয়টি লক্ষ্য রেখে, ক্যামন আই এ থাকছে ৫পি লেন্স যুক্ত ১৩ মেগাপিক্সেল লো লাইট সেলফি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল লো লাইট ব্যাক ক্যামেরা, যা গ্রাহকের ব্যবহার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। আগামীতে উদ্ভাবনী প্রযুক্তির সাথে সাথে প্রতিটি ব্যবহারকারীর সন্তুষ্টির বিষয়ে গুরুত্ব দিয়ে স্মার্টফোনের ফিচারে আরো বৈচিত্র্য নিয়ে আসা হবে।
ইনফিনিটি ডিসপ্লের টেকনো ক্যামন আই এর, সেলফি ক্যামেরায় বুস্টেড ডুয়েল সেলফি ফ্ল্যাশ (সেলফি ফ্ল্যাশ উইথ স্ক্রীন ফ্ল্যাশ) এবং ব্যাক ক্যামেরা ফিচারে ফোর এলইডি ফ্ল্যাশ যেকোন আলোতে ব্যবহারকারীকে দিবে উজ্জ্বল এবং স্পষ্ট ছবি। ২.০ ফোকাস অ্যাপারচার দ্রুততম সময়ে ক্যাপচার নিশ্চিত করবে, হারিয়ে যাবে না কোন মুহূর্তই।
অ্যান্ড্রয়েড ৭.০ (ন্যূগাট) ভার্সনে চালিত, স্লিম (৭.৭৫ মিমি.) এবং স্টাইলিশ ক্যামন আই এর, ৫.৬৫ ইঞ্চি এইচডি আইপিএস ইনফিনিটি ডিসপ্লে (ফুল ভিউ), ভিডিও, গেমিং এবং মাল্টি টাস্কিং এ ব্যবহারকারী পাবে ভিন্নধর্মী অভিজ্ঞতা। ইন-সেল ডিসপ্লে প্রযুক্তিটি আরও নির্ভরযোগ্য এবং প্রতিক্রিয়াশীল, সবচেয়ে কম সময়ে টাচ স্ক্রীন অভিজ্ঞতা প্রদান করে, একই সময়ে তুলনামূলক কম ব্যাটারি ব্যবহার নিশ্চিত করে।
৩ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট রম এর সাথে, ক্যামন আই এর ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এ, পারফরমেন্স হবে আরো দুর্দান্ত। স্পর্শকাতর এবং সংবেদনশীল সিকিউরিটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ০.১৫ সেকেন্ড এ ডিভাইস কে আনলক করতে সক্ষম। ৩ হাজার ৫০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময় পর্যন্ত ক্যামন আই কে রাখবে সচল। ক্যামন আই তিনটি ভিন্ন রঙ এ- শ্যাম্পেন গোল্ড, মিডনাইট ব্ল্যাক এবং সিটি ব্লু পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ রিটেইল আউটলেটে।
উল্লেখ্য, মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে, যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*