Wednesday , 7 December 2022
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » সিন্দাবাদ ডট কম’র সাথে যুক্ত হলো মাই আউটসোর্সিং
সিন্দাবাদ ডট কম’র সাথে যুক্ত হলো মাই আউটসোর্সিং

সিন্দাবাদ ডট কম’র সাথে যুক্ত হলো মাই আউটসোর্সিং

আজকের প্রভাত প্রতিবেদক : অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিতে মাই আউটসোর্সিং লিমিটেড এর সাথে সম্প্রতি একটি চুক্তি সাক্ষর করলো সিন্দাবাদ ডট কম। মাই আউটসোর্সিং লিমিটেড দেশের অন্যতম বিজনেস প্রোসেস আউটসোর্সিং (বিপিও) কোম্পানি, যেখানে ৩৫০ জনেরও বেশি নিয়োগপ্রাপ্ত কর্মী কাজ করেন। সম্প্রতি তারা সিন্দাবাদ ডট কম -কে তাদের একমাত্র সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে নিযুক্ত করেন।
সিন্দাবাদ ডট কম দেশের প্রথম বি টু বি অনলাইন শপ, যেখান থেকে অফিস, ফ্যাক্টরি বা যেকোনো ব্যবসায়ীক প্রতিষ্ঠান তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি খুব সহজে এবং ঝামেলামুক্ত ভাবে কিনতে পারে। সকল অর্ডার সঠিক সময়ে অফিস এবং ফ্যাক্টরিতে পৌঁছে দিবে সিন্দাবাদ ডট কম।
সম্প্রতি হয়ে যাওয়া এই চুক্তি সম্বন্ধে এক বিবৃতিতে সিন্দাবাদ ডট কম -এর কো-ফাউন্ডার জীশান কিংশুক হক বলেন, মাই আউটসোর্সিং লিমিটেড -এর প্রতিদিনের প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার ঝামেলা থেকে মুক্তি দিবে সিন্দাবাদ ডট কম। এখন থেকে তারা অফিসে বসেই প্রয়োজনীয় সব জিনিসপত্র পেয়ে যাবেন এবং এক্ষেত্রে তাদের ৮-১০% সাশ্রয়ও হবে।
মাই আউটসোর্সিং লিমিটেডের এমডি ও সিইও মোঃ তানজিরুল বাশার বলেন, প্রতিনিয়ত আমরা আমাদের মূল ব্যবসার উন্নয়নের চেষ্টা করে চলেছি। এর জন্য প্রতিদিনের অফিস কার্যক্রম নিয়মিত গতিতে চালাতে পারা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু এতজন কর্মীর অফিসে প্রতিদিনের জিনিসপত্র কেনাকাটা করা ঝামেলাপূর্ণ। এক্ষেত্রে সিন্দাবাদ ডট কম এক জায়গায় কম খরচে, অনলাইনে কেনাকাটা করার সহজ উপায়।
সম্প্রতি, অনেক প্রতিষ্ঠান অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনার ঝামেলা থেকে মুক্তি পেতে অনলাইনে কেনাকাটা করছে। দেশের অন্যতম বিপিও কোম্পানি মাই আউটসোর্সিং লিমিটেড -এর মতো আরও অনেক প্রতিষ্ঠানই অনলাইনে কেনাকাটা করার এই সুবিধা উপভোগ করবে বলে আশা করা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*