Friday , 3 February 2023
আপডেট
Home » খেলাধুলা » অনুর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল চ্যাম্পিয়ন ভিকারুননিসা ও রেসিডেনসিয়াল মডেল কলেজ
অনুর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল চ্যাম্পিয়ন ভিকারুননিসা ও রেসিডেনসিয়াল মডেল কলেজ

অনুর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল চ্যাম্পিয়ন ভিকারুননিসা ও রেসিডেনসিয়াল মডেল কলেজ

ক্রীড়া প্রতিবেদক : শহীদ বীর উত্তম আনোয়ার কলেজকে হারিয়ে ‘বাবল গাম অনুর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টে’ বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ। একই দিন বালক বিভাগে শিরোপা জিতেছে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ। ফাইনালে হেরে রানার্স আপ হয় শহিদ পুলিশ স্মৃতি কলেজ।
বুধবার দুপুরে পল্টনস্থ জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত বালিকা বিভাগের ফাইনালে শহীদ বীর উত্তম আনোয়ার কলেজকে ১৯-০৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ। ফলে রানার্স আপ হয়ে সন্তুষ্ঠ থাকতে হয় শহীদ বীর উত্তম আনোয়ার কলেজকে। বিজয়ী দল প্রথমার্ধে ০৭-০২ গোলে এগিয়ে ছিলো। কারুননিসার পক্ষে সাদিয়া ৮টি ও কাশফিয়া ৫টি গোল করেন। আনোয়ার কলেজের পক্ষে ২টি গোল পরিশোধ করেন মাবসুরা।
একই দিন বিকাল ৩টায় অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনালে শহিদ পুলিশ স্মৃতি কলেজকে ১৮-১০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ। প্রথমার্ধে ১০-০৫ গোলে এগিয়ে ছিলো রেসিডেনসিয়াল কলেজ। বিজয়ী দলের পক্ষে মেহেদি ৫টি এবং আরেফিন ও মমিনুল ৪টি করে গোল করেন। রানার্স আপ পুলিশ স্মৃতি কলেজের পক্ষে শফিকুর একাই করেন ৫টি গোল।
বালক বিভাগে চ্যাম্পিয়ন ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের আরেফিন সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন। বালিকা বিভাগে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজের কাশফিয়া সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন।
উভয় বিভাগের ফাইনাল খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার প্রদান করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নূরুল ফজল বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রান কনফেকশনারীর হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ। ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুম সামিয়া শিলা এবং কমিটির সম্পাদক আয়শা জামান খুকী এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*