Sunday , 25 September 2022
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » স্বাধীনতা দিবস উপলক্ষে আমেরিকার ব্র্যান্ড আই লাইফ ল্যাপটপ কিনলে স্মার্টওয়াচ ফ্রি
স্বাধীনতা দিবস উপলক্ষে আমেরিকার ব্র্যান্ড আই লাইফ ল্যাপটপ কিনলে স্মার্টওয়াচ ফ্রি

স্বাধীনতা দিবস উপলক্ষে আমেরিকার ব্র্যান্ড আই লাইফ ল্যাপটপ কিনলে স্মার্টওয়াচ ফ্রি

আজকের প্রভাত প্রতিবেদক : স্বাধীনতা দিবস উপলক্ষে আমেরিকার ব্র্যান্ড আই লাইফের প্রতিটি ল্যাপটপ এবং পিসির সঙ্গে স্মার্ট ওয়াচ উপহার ঘোষণা করেছে কম্পিউটার আমদানিকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক। স্বাধীনতার মাস জুড়ে স্টার টেকের মাল্টি প্লান সেন্টার, উত্তরা, চট্টগ্রাম ও রংপুর শো রুম থেকে এই সুবিধা পাওয়া যাবে।
এ বিষয়ে আই লাইফ- এর বাংলাদেশি আবাসিক প্রতিনিধি (কান্ট্রি ম্যানেজার) নাসির উদ্দীন জানান, গৌরবময় স্বাধীনতার মাসকে আরও রঙিন করতে এই অফার দেয়া হয়েছে। ছাত্র-ছাত্রী ও অফিস এক্সিকিউটিভদের বাজেট ও দৈনন্দিন কাজের কথা মাথায় রেখে স্টারটেক এই আকর্ষণীয় অফার চালু করেছে।
তিনি জানান, আরব দেশের জনপ্রিয় আই লাইফ ব্র্যান্ডের ১৪ ইঞ্চি এই ল্যাপটপে রয়েছে- জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ইন্টেলের ১.৮ গিগা হার্জ প্রসেসর। এর ১০,০০০ এম এ এইচ ব্যাটারি। যা ৭ থেকে ৮ ঘণ্টা ব্যাকআপ দিবে।
জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় আলাদা ভাবে অ্যান্টি ভাইরাস ইন্সটল করতে হবে না। ২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটার্নাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করবে। এটির দাম পড়বে ১৬ হাজার ৫০০ টাকা। এরমধ্যেই ফ্রি পাওয়া যাবে স্মার্ট ওয়াচ ও ব্যাগ।
অপরদিকে আই লাইফের রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচ অল ইন ওয়ান ‘জেড পিসি’ তে রয়েছে ৩ গিগাবাইট র‌্যাম, ২.৪০ গিগাহার্জ গতির প্রসেসর ও ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ এবং ৫০০ জিবি হার্ড ডিস্ক যা প্রয়োজনে বর্ধিত করা যায়। ওয়ারলেস কি বোর্ড ও মাউস সহ সিলভার ও সাধা কালারের এই পিসিটির দাম ২৯ হাজার ৯৯০ টাকা।
ঢাকার কম্পিউটার বাজার মাল্টিপ্লান সেন্টার, আইডিবি ভবন, উত্তরা, চট্টগ্রাম ও রংপুরের স্টার টেক শোরুমে ল্যাপটপ এবং পিসি গুলো পাওয়া যাচ্ছে। অনলাইনে ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনার জন্য ভিজিট করুন www.startech.com.bd/i-life-zedair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*