Tuesday , 14 August 2018
আপডেট
Home » বিনোদন » ব্যস্ত শহরে ঢাকায় নতুন কফি শপ ক্রেম দে লা ক্রেম
ব্যস্ত শহরে ঢাকায় নতুন কফি শপ ক্রেম দে লা ক্রেম

ব্যস্ত শহরে ঢাকায় নতুন কফি শপ ক্রেম দে লা ক্রেম

বিনোদন প্রতিবেদক : ব্যস্ত শহর ঢাকায় জাপানিজ কনসেপ্ট নিয়ে নতুন কফি শপের যাত্রা শুরু হলো। নাম ‘ক্রেম দে লা ক্রেম’ (বেস্ট অব দ্য বেস্ট)। গুলশানে ওয়েস্টিন হোটেলের ঠিক পাশেই সুন্দর ইন্টেরিয়র আর আলো-আঁধারীর এক মোহময় পরিবেশ নিয়ে কফি প্রেমিকদের জন্য নিজেকে সাজিয়ে রেখেছে কফি শপটি।
শনিবার রাতে সন্ধ্যা সাড়ে ৬ টায় অনুষ্ঠিতব্য সেই সংবাদ সম্মেলনে বিভিন্ন পত্র-পত্রিকা, টিভি, রেডিও এবং অনলাইন পোর্টালের সাংবাদিকদের সঙ্গে নিয়ে কফি শপটির ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রখ্যাত সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী এবং বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। সঙ্গে উপস্থিত ছিলেন, মিসমি ফুড ইন্ডাসট্রিজ চেয়ারম্যান কুনো টাকিহিকো, ব্যবস্থ্যপনা পরিচালক মইনুল তাহমিদ। আজকের খাবারই আগামী দিনের স্বাস্থ্য- এই প্রতিপাদ্যকে সামনে রেখেই ‘ক্রেম দে লা ক্রেম’ (বেস্ট অব দ্য বেস্ট) যাত্রা শুরু করেছে। তারা ঢাকার কফি লাভারদের অরিজিন্যাল কফির স্বাদ দিতে চায়।
‘ক্রেম দে লা ক্রেম’ (বেস্ট অব দ্য বেস্ট) এমন একটি কফিশপ, যেখানে আপনি পাবেন সরাসরি জাপান থেকে আমদানিকৃত কফিবীজ থেকে তৈরি কফি। এদের রয়েছে চার ধরনের হাতে কফি বানানোর পদ্ধতি (ভি-সিক্সটি,ফ্রেন্স প্রেস, সাইফন, পোরওভার) এবং সর্বাধুনিক ইতালিয়ান এসপ্রেসো কফি মেশিন। এখানে আপনি ক্যাপাচিনো, এসপ্রেসো, আমেরিকানো, ল্যাতে, মোকাসহ নানা ধরনের উষ্ণ ও শীতলকফি পাবেন। কফি ছাড়াও নানা ধরনের চা (আর্লগ্রে, জেসমিন টি) ইত্যাদিও রয়েছে ক্রেম দে লা ক্রেমে। সরাসরি জাপানিজ ফুড কনসালটেন্ট এর তত্ত্বাবধানে ‘ক্রেম দে লা ক্রেম’ (বেস্ট অব দ্য বেস্ট) তৈরি করেছে একটি অনন্য সেফ টিম। এখানে রয়েছে ২৬ টি বিখ্যাত ও প্রচলিত সেরা জাপানিজ ম্যানু’র স্বাদ নেবার সুযোগ। এছাড়াও এখানে কন্টিনেন্টাল খাবার যেমন পাস্তা, পিৎজা, স্টেক, বার্গার, স্যান্ডউইচ, সালাদসহ নানা ধরনের কটিনেন্টাল খাবার পাওয়া যাবে।
‘ক্রেম দে লা ক্রেম’ প্রতিদিন সকাল ৭.৩০ মিনিট থেকে রাত ১২ টা পর্যন্ত খোলা থাকবে।
মিসমি ফুডস ইন্ডাসট্রিজ লিমিটেড এর এই নবীন প্রতিষ্ঠানটি মিসমি কসমেটিক অ্যান্ড টয়েলেট্রিজ এর একটি সহযোগী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি সার্বিক স্বাস্থ্যপোযোগী, কার্যকরী স্কিন কেয়ার ও উন্নতমানের পণ্য দিয়ে এমন একটি ইউনিক পোর্টফোলিও বানাতে চায়, যা পণ্য গ্রাহকদের জীবনমানকে আরও উন্নত করতে সাহায্য করবে। মিসমি সব ধরনের কসমেটিকস অ্যান্ড টয়েলেট্রিজ পন্য বিশেষত জাপানিজ ও দক্ষিণ কোরিয়ার পণ্য বিপনন ও পরিবেশনে দক্ষ। মিসমি ফুডস ইন্ডাসট্রিজ বিশ্বাস করে সৌন্দর্য শুধু কসমেটিক পণ্য ব্যবহারে নয়, বরং স্বাস্থ্যকর খাদ্যাভ্যাসের উপরও নির্ভরশীল। তাই জাপানিজ স্ট্যান্ডার্ডকে সামনে রেখেই বিশ্বমানের কফি ও স্বাস্থ্যকর, পুষ্টিগুন সম্পন্ন খাবার পরিবেশনের লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে মিসমি ফুডস ইন্ডাসট্রিজ লিমিটেড। যার একটি অনন্য প্রয়াস এই কফি শপ ‘ক্রেম দে লা ক্রেম’। এরপর ঢাকার বিভিন্ন স্থানে আরো ১৫ টি ‘ক্রেম দে লা ক্রেম’ (বেস্ট অব দ্য বেস্ট) কফি শপ খোলার পরিকল্পনা রয়েছে তাদের।
আসল কফির স্বাদ নিতে চাইলে ‘ক্রেম দে লা ক্রেম’ কফি শপ থেকে এখনই ঘুরে আসতে পারেন। কফির পাশাপাশি লাইভ মিউজিক শুনতে পাবেন, পাশেই কফি বুটিক থেকে কিনতে পারবেন ডিজাইনারস্ আউটফিটস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*