Sunday , 25 September 2022
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » বৈশাখী অফারে স্যামসাং টিভি কিনলে লাখ টাকা ক্যাশ ব্যাক
বৈশাখী অফারে স্যামসাং টিভি কিনলে লাখ টাকা ক্যাশ ব্যাক

বৈশাখী অফারে স্যামসাং টিভি কিনলে লাখ টাকা ক্যাশ ব্যাক

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ নিয়ে এসেছে ‘স্যামসাং বৈশাখী অফার’। গত ২১ মার্চ থেকে শুরু হওয়া এই অফার চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।
এ অফারের আওতায় বরাবরের মতো এবারও ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় সব গিফট জেতার সুযোগ, ক্যাশ ব্যাক, সাপ্তাহিক গিফট ও বান্ডেল গিফট।
এ অফারের আওতায় স্যামসাংয়ের টিভি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা সর্বনিম্ন ১০০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকা ক্যাশ ব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।
এছাড়ও রেফ্রিজারেটর ও এসি ক্রয় করে পাচ্ছেন সর্বোচ্চ ৬০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা। অফারের আওতায় সাপ্তাহিক গিফট অফারে স্যমসাংয়ের যেকোনো টিভি, রেফিজারেটর বা এসি ক্রয়ে প্রতি সপ্তাহে ২ জন ক্রেতা পাবেন ২টি হোম অ্যাপলায়েন্স সেট (প্রতি সেটে থাকবে ১টি টিভি, ১টি রেফিজারেটর, ১টি ওয়াশিং মেশিন, ১টি মাইক্রো ওভেন এবং ১টি এসি) ।
আর বান্ডেল গিফটের আওতায় নির্দিষ্ট মডেলের টিভির সাথে ক্রেতারা পাবেন হোম থিয়েটার/সাউন্ড বার, নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটরের সাথে ৪৩ ইঞ্চি টিভি অথবা ১টি ওভেন ও ১টি ভ্যাকিউম ক্লিনার এবং সব রেফ্রিজারেটরের সাথে থাকছে ১৫টি ফুড কন্টেইনার। এছাড়াও এসি কিনলে ক্রেতারা পাচ্ছেন ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক সুবিধা।
প্রসঙ্গত, এটি একটি শর্ট কোড নির্ভর ক্যাম্পেইন যেখানে ক্রেতাকে গিফট সম্পর্কে জানতে একটি নির্দিষ্ট নম্বরে এসএমএস করতে হবে।
এসএমএস করার নিয়ম: SCE<space>BNY<space>product code<space>shop code আর পাঠিয়ে দিন 4636 নম্বরে। ফিরতি এসএমএস-এ ক্রেতা কোন গিফট পাচ্ছেন তা জানিয়ে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*