Saturday , 21 April 2018
আপডেট
Home » আপডেট নিউজ » বাংলাদেশে যাত্রা শুরু করল এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স
বাংলাদেশে যাত্রা শুরু করল এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স

বাংলাদেশে যাত্রা শুরু করল এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম স্বনামধন্য ও জনপ্রিয় কনজ্যুমার ব্র্যান্ড এসিআই লিমিটেড, বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ‘প্রিমিও প্ল্যাস্টিক্স।
রোববার রাতে রাজধানীর তেজগাঁওয়ের এসিআই সেন্টারে ‘এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স’-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করল । মানুষের প্রতিদিনের জীবনকে আরও সহজ করতে এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স নিয়ে এসেছে অনন্য ডিজাইনের উন্নতমানের প্ল্যাস্টিকের গৃহস্থালী ও ফার্নিচার সামগ্রী।
অনন্য ডিজাইনে ও ৩৫টি রঙে আধুনিক প্রযুক্তিতে তৈরি ২০০টি প্ল্যাস্টিকের গৃহস্থালী পণ্য ও ফার্নিচার নিয়ে যাত্রা শুরু করেছে এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স। চীন ও তাইওয়ান প্রযুক্তি ব্যবহার করে উৎকৃষ্ট মানের প্ল্যাস্টিক রেজিন দিয়ে এসব পণ্য তৈরি করা হয়। গ্রাহকরা ফার্নিচারে আজীবন ওয়্যারেন্টি উপভোগ করার সুযোগ পাবেন।
এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স-এর আনুষ্ঠানিক যাত্রা এবং লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়াফ্লেক্স প্ল্যাস্টিক্স লিমিটেডের এমডি ড. এফ এইচ আনসারি এবং এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স-এর বিজনেস ডিরেক্টর প্রদীপ কুমার পোদ্দারসহ এসিআই লিমিটেড-এর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
ড. এফ এইচ আনসারি বলেন, গত ২৫ বছর ধরে এসিআই মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে এবং প্রতিষ্ঠানটি কৃষি, কনজ্যুমার ফুড্স, মোটর্স এবং ফার্মাসিটিউক্যাল্স’সহ বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জন করেছে। আমরা আশা করি, এসিআই প্রিমিও প্ল্যাস্টিক্স বাজারে আসার মাধ্যমে মানুষের জীবনযাত্রা আরও সহজতর হবে।
এ বিষয়ে প্রদীপ কুমার পোদ্দার বলেন, আমরাই প্রথম প্রথা ভেঙ্গে দিয়ে চমৎকার ডিজাইনের ৩৫টি বৈচিত্রপূর্ণ রঙে গৃহ ও ফার্নিচার পণ্যের অনন্য প্ল্যাস্টিক সামগ্রী নিয়ে আসছি। চীন ও তাইওয়ান প্রযুক্তি ব্যবহার করে গুণগত মানসম্পন্ন ভার্জিন রেজিন দিয়ে তৈরি এসব কনজ্যুমার প্ল্যাস্টিক পণ্য নিয়ে আসছি আমরা। এর মাধ্যমে, গ্রাহকরা খুব সহজেই অন্যান্য পণ্যের সাথে আমাদের পণ্যের গুণগত পার্থক্য বুঝতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*