Thursday , 1 December 2022
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » বিশেষজ্ঞ ব্যক্তিদের দিয়ে ‘মাস্টারক্লাস’র আয়োজন করেছে রবি-টেন মিনিট স্কুল
বিশেষজ্ঞ ব্যক্তিদের দিয়ে ‘মাস্টারক্লাস’র আয়োজন করেছে রবি-টেন মিনিট স্কুল

বিশেষজ্ঞ ব্যক্তিদের দিয়ে ‘মাস্টারক্লাস’র আয়োজন করেছে রবি-টেন মিনিট স্কুল

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের সর্ববৃহৎ অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুল তরুণ শিক্ষার্থীদের জন্য বিশেষ মাস্টারক্লাস’র আয়োজন করেছে। তারা যেন বিশেষ দক্ষতা অর্জন করতে পারেন সে লক্ষ্যে প্রতিষ্ঠিত ব্যক্তিদের দ্বারা চ্যালেঞ্জিং ও আকর্ষণীয় বিষয়ের উপর এই ক্লাসগুলোর আয়োজন করেছে প্লাটফর্মটি।
দেশের বিভিন্ন অঙ্গনের বিশেষজ্ঞ ব্যক্তিদের এই মাস্টার ক্লাস পরিচালনা করছেন। এ আয়োজনের অংশ হিসেবে চলচ্চিত্র নির্মাণ, ফটোগ্রাফি, রাইটিং, কর্পোরেট গ্রুমিং, গল্প বলা, ওয়েব ডেভেলপমেন্ট থেকে শুরু করে বিজ্ঞানের নানারকম মজার মজার বিষয়গুলো শেখানো হয়। এই প্রথমবারের মতো বিশেষজ্ঞরা দেশের তরুণদের শেখানোর জন্য এক ছাতার নিচে আসলেন।
প্রশিক্ষকদের মধ্যে রাইটিং বিষয়ের উপর ক্লাস নিচ্ছেন সবার প্রিয় আনিসুল হক, ফটোগ্রাফি’র ওপর ক্লাস নিচ্ছেন প্রখ্যাত ফটোগ্রাফার প্রিত রেজা এবং কর্পোরেট গ্রুমিং সেশনে আলোচনা করছেন বহুল প্রশংশিত সোলায়মান সুখন।
বাংলাদেশের যে কোন স্থান থেকে যেন সবাই দেশের সেরা বিশেষজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে শিক্ষা নিতে পারেন এটিই মাস্টারক্লাস’র লক্ষ্য। এ উদ্যোগের আওতায় প্রশিক্ষকরা ভিডিও লেসনের মাধ্যমে অনন্য শিক্ষা প্রদান করছেন। সবার জন্য উন্মুক্ত এই প্রোগ্রামটি রবি-টেন মিনিট স্কুলের অফিসিয়াল ফেসবুক পেজে প্রচারিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*