Friday , 17 August 2018
আপডেট
Home » আপডেট নিউজ » আজ মুক্তি পাচ্ছে নায়ক আলমগীর পরিচালিত একটি সিনেমার গল্প
আজ মুক্তি পাচ্ছে নায়ক আলমগীর পরিচালিত একটি সিনেমার গল্প

আজ মুক্তি পাচ্ছে নায়ক আলমগীর পরিচালিত একটি সিনেমার গল্প

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর। নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এবং চলচ্চিত্রও নির্মাণ করেছেন।
দীর্ঘ বিরতির পর আলমগীর এবার নির্মাণ করলেন ‘একটি সিনেমার গল্প’। সিনেমাটি পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন এই অভিনয় শিল্পী। এছাড়া এতে ঋতুপর্ণার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অভিনয় শিল্পী আরিফিন ‍শুভ। পয়লা বৈশাখ উপলক্ষে আজ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এ উপলক্ষে বুধবার রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় চিত্রনায়ক আলমগীর বলেন, আমাদের চলচ্চিত্রে একটি খারাপ সময় এসেছিল, সেটা কিন্তু শেষের দিকে। আমি ভোরের সূর্য দেখতে পাচ্ছি। চলচ্চিত্রে সুদিন আসছে। বাস্তব ঘটনা অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। আমি চলচ্চিত্রের মানুষ আর এখানকার গল্প নিয়েই ‘একটি সিনেমার গল্প’ বানিয়েছি। যেখানে দর্শক চলচ্চিত্রের সবগুলো বিভাগকে খুঁজে পাবেন। এতে সুন্দর গল্প, হাসি-কান্না, দুঃখ-বেদনা সবই আছে। রয়েছে চমৎকার মেলোডিয়াস গান। সংবাদ সম্মেলনে অংশ নিতে কলকাতা থেকে সম্প্রতি ঢাকায় এসেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমাটির প্রচারণার জন্য ঢাকায় পাঁচ দিন অবস্থান করবেন এই নায়িকা।
সংবাদ সম্মেলনে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ক্যারিয়ারে কিছু চলচ্চিত্র থাকে যা মনের ভেতরে স্থান পায়। একটি সিনেমার গল্প তেমনি একটি চলচ্চিত্র। আলমগীর সাহেবকে প্রথম পরিচালক হিসেবে পেয়ে খুব আনন্দ লাগছে। এই সিনেমায় তিনি চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীর বাস্তব জীবনের অনেক বিষয় দর্শকদের উপলব্ধি করাবেন। চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ বলেন,এই ছবির সঙ্গে থাকতে পারাটা আমার জন্য অনেক বড় সোভাগ্যের ব্যাপার। একই সঙ্গে আলমগীর স্যারকে পরিচালক ও অভিনেতা হিসেবে পাশে পেয়েছি। এটা আমার জন্য বড় পাওয়া। সিনেমার ভিতরের গল্প বলা হয়েছে এতে। সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস। আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি। একটি সিনেমার গল্প-এ গান থাকছে পাঁচটি। গানগুলো লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, মনিরুজ্জামান মনির ও কবির কবুল। সুর করেছেন রুনা লায়লা, শওকত আলী ইমন ও ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন মনির খান, বাপ্পা মজুমদার, অদিতি মহসীন, কোনাল, ঝিলিক ও আঁখি আলমগীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*