Sunday , 27 May 2018
আপডেট
Home » বিনোদন » জমকালো আয়োজনে নুসরাত ফারিয়ার ‘পটাকা’র প্রকাশনা উৎসব
জমকালো আয়োজনে নুসরাত ফারিয়ার ‘পটাকা’র প্রকাশনা উৎসব

জমকালো আয়োজনে নুসরাত ফারিয়ার ‘পটাকা’র প্রকাশনা উৎসব

বিনোদন প্রতিবেদক : ফার্স্ট লুক, টিজার পেরিয়ে অবশেষে ফুটেছে ফারিয়ার পটাকা। দুই দেশে এক সঙ্গে। সিনেমা-সংগীতের তারকাদের উপস্থিতিতে এবং ‍শুভাশীষে জমকালো আয়োজনে আলোকিত হয়েছে পটাকার ইউটিউব গান ও মিউজিক ভিডিওর প্রকাশনা উৎসব।
প্রথমবারের মত দুই দেশে একসঙ্গে উন্মুক্ত হল বাংলাদেশের কোন গান ও এর মিউজিক ভিডিও।
বৃহস্পতিবার বনানীর অভিজাত রেঁস্তোরায় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় বাংলা সিনেমার বর্তমান সময়ের পরিচিত মুখ ‘বস ২’, ‘আশিকি’ খ্যাত নুসরাত ফারিয়ার প্রথম গাওয়া ‘পটাকা’ গান এবং এর ভিডিও উন্মুক্ত হয়। বাংলাদেশে এটি উন্মুক্ত করে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি এবং ভারতে এসভিএফ।
অনুষ্ঠানের শুরুতে বক্তব্যে জাজ মাল্টিমিডিয়ার প্রধান আবদুল আজিজ অনুষ্ঠানে উপস্থিত ফারিয়াকে লাল পরী আখ্যা দিয়ে বলেন, যে পারে সব পারে। আর যে পারেনা সে কিছুই পারেনা। ফারিয়া সব পারার দলে। সে মেধাবী এবং পরিশ্রমী। নায়ক আরিফিন শুভ নুসরাত ফারিয়াকে বন্ধুর সাফল্যকে নিজের সাফল্য জানিয়ে সুরকার-সংগীত পরিচালক প্রীতম হাসানকে বাংলার পিটবুল এবং নুসরাত ফারিয়াকে বাংলাদেশের প্রিয়াংকা বলে অভিহিত করেন। ‘অগ্নি’ ছবিতে গান করেছেন জানিয়ে শুভ আগামীতে ফারিয়ার সঙ্গে গান করার ইচ্ছা প্রকাশ করেন। সুরকার এবং সংগীত পরিচালক প্রয়াত গায়ক খালিদ হাসান মিলুর কনিষ্ঠ পুত্র ‘মামা হে’, ‘লোকাল বাস’, ‘জাদুকর’ খ্যাত প্রীতম হাসান আরিফিন শুভ এবং নুসরাত ফারিয়াকে নিয়ে গান করবেন বলে জানান। প্রকাশনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গীতিকার রাকিব হাসান রাহুল, নায়ক আরিফিন শুভ, টেলিভিশন তারকা ও চলচ্চিত্রে আসার ঘোষণা দেওয়া আজমেরী হক বাঁধন, গায়িকা দিলশাদ কণা, গায়ক জয় শাহরিয়ার, জাজ প্রধান আবদুল আজিজ, সিএমভি কর্ণধার শাহেদ আলী পাপ্পু, ইবি সল্যুশন্স লি. এর ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফ জাই, প্রাণ-আরএফএল প্লাস্টিক লি. এর হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান আরাফাত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*