Sunday , 22 July 2018
আপডেট
Home » বিনোদন » জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল দহন এর মহরত
জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল দহন এর মহরত

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল দহন এর মহরত

বিনোদন প্রতিবেদক : জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘দহন’-এর মহরত। সোমবার রাতে ঢাকা ক্লাবে ফিতা কেটে মহরতের উদ্ভধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
এ সময় আরও উপস্থিত ছিলেন রহমত উল্লাহ (এমপি), নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান, নায়ক ওমর সানি, বাপ্পারাজ, নাদের চৌধুরী, কণ্ঠশিল্পী ইমরান, কনা, সিয়াম, পূজা চেরি রায়, রোশান, আমান, নুসরাত ফারিয়া, মনিরা মিঠু, জাজের কর্ণধার আব্দুল আজিজ, সিইও আলিম উল্লাহ খোকন ও ‘দহন’ সিনের পরিচালকসহ আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যম কর্মীরা।
১৯৮৫ সালে রাষ্ট্রীয় অনুদানে নির্মিত হয় ‘দহন’ নামের সিনেমা। মোহাম্মদ শামী নিবেদিত এই সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য পরিচালনা করেছেন শেখ নিয়ামত আলী। এবার একই নামের আরও একটি সিনেমা নির্মান করতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া।
রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটির নায়ক হিসাবে আগে থেকেই চুড়ান্ত ছিলেন ছোটপর্দার এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। তার বিপরীতে প্রথমে পূজা চেরীর অভিনয়ের কথা থাকলেও জাজ চাচ্ছিলো সিনেমাটিতে নতুন নায়িকার আবির্ভাব ঘটুক।
তাহলে মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলি ফাল্গুনী, বিদ্যা সিনহা মিম, পরীমনি, ফারিন খান ও পূজা চেরী’র পর কে হবে জাজের নতুন সিনেমা ‘দহন’র নায়িকা? এ নিয়ে দিন যত যাচ্ছিলো ইন্ড্রাস্টিতে জল ঘোলা ততই হচ্ছিলো। ঘুরেফিরে অনেকের নাম আসলেও সেসময় এর সঠিক উত্তর মিলেনি কারো কাছেই।
এর আগে সিনেমাটির নায়িকার তালিকায় লাক্স তারকা জাকিয়া বারি মম, মেহজাবিন চৌধুরী, আজমেরি হক বাঁধন ও তানজিন তিশার নাম শোনা যাচ্ছিলো। কিন্তু এদের মধ্যে তানজিন তিশার সঙ্গে জাজের পক্ষ থেকে কথাই বলেননি কেউ। বিষয়টি নিয়ে তিশা নিজেও বিব্রত বোধ করেন। অন্যদিকে জাকিয়া বারী মম ও মেহজাবিন নাকি আগেই এই প্রযোজনা প্রতিষ্ঠানকে না করে দিয়েছেন। সেসময়ই অনেকে ধারনা করেছিলেন আজমেরি হক বাঁধনই দহন’র নায়িকা। অবশেষে ধারনাই রূপ নিল বাস্তবে।
তবে ছবিটিতে শুধু সিয়াম-বাঁধন জুটিই নয় সঙ্গে দেখা যাবে পূজা চেরিকেও। থাকবেন আরও অনেক জনপ্রিয় মুখ। ছবিটির চিত্রনাট্য করছেন দোলোয়ার হোসেন দিল।
গতকাল আয়োজিত সিনেমাটির মহরতে অভিনেত্রী বাঁধন উচ্ছ্বসিত কণ্ঠে ধন্যবাদ জানান জাজ মাল্টিমিডিয়াকে। এসময় তিনি বলেন, ‘দহন ছবির গল্প এবং স্ক্রিপ্ট আমাকে মুগ্ধ করে। ছয়মাস ধরে ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছি।
১৬ কেজি ওজন কমিয়েছি। আরো ৫ কেজি কমানোর চেষ্টা করছি। এখানে আমার চরিত্রটিও অসাধারণ। চ্যালেঞ্জিং মনে হয়েছে। সেজন্যই কাজটি করতে রাজি হয়েছি। আশা করছি দারুণ অভিজ্ঞতা দেবে ‘দহন’।
বাঁধন আরও বলেন, ছবিতে নিজের চরিত্রের জন্য বাইক চালানো শিখছি। আমি কোনো সাইকেলও চালাইনি। এখন বাইক চালানো শিখতে হচ্ছে। দহন একটি সামাজিক ও রাজনৈতিক গল্পের ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*