Friday , 17 August 2018
আপডেট
Home » আপডেট নিউজ » রবি তার সেলস ও সার্ভিস টিমের জন্য লার্নিং অ্যাপ চালু করল
রবি তার সেলস ও সার্ভিস টিমের জন্য লার্নিং অ্যাপ চালু করল

রবি তার সেলস ও সার্ভিস টিমের জন্য লার্নিং অ্যাপ চালু করল

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি, রবি আজিয়াটা লিমিটেড, তার সেলস ও সার্ভিস টিমের জন্য ‘ডিজিটাল গুরু’ নামে একটি লার্নিং অ্যাপ চালু করেছে।
প্রথম বারের মতো টেলিযোগাযোগ শিল্পে এমন একটি ডিজিটাল লার্নিং সল্যুশন চালু হলো। অ্যাপটি অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।
রবি’র ডিজিটাল গুরু অ্যাপটির উদ্দেশ্য সেলস অ্যান্ড সার্ভিস টিমের সদস্যদের এ সম্পর্কিত নতুন নতুন দক্ষতা ও জ্ঞানের ব্যাপারে জানানো। এর ফলে তারা এসব দক্ষতা ও জ্ঞান বাজারে প্রয়োগ করার সুযোগ পাবেন।
অ্যাপটির মাধ্যমে গ্রাহকদের সাথে সরাসরি কাজ করা কর্মীদের দক্ষতা ও কার্যকারিতা আরো বাড়বে বলে প্রত্যাশা রবি’র। টেলিযোগাযোগ শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে রবি’র অগ্রগতিতে এক নতুন মাত্রা যোগ করল এই ডিজিটাল লার্নিং অ্যাপটি।
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে রবি’র সেলস অ্যান্ড সার্ভিস টিমের সদস্যরা দেশের ৪০৪টি স্থানে অ্যাপটির উদ্বোধন উদযাপন করেছেন। গ্রাহকরা ক্রমশ ডিজিটাল জীবনধারায় অভ্যস্ত হয়ে উঠছেন। তাই গ্রাহক-কেন্দ্রিক কোম্পানি হিসেবে অন-দি-গো ডিজিটাল লার্নিং সল্যুশন-‘ডিজিটাল গুরু’র মতো সেবাগুলো চালু করে তাদের আরো মানসম্মত সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ রবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*