Friday , 7 December 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ফ্রেশ সোল আপ এর বিজ্ঞাপনে হাবিবের সুরে বাংলাদেশের সেরা ৫ তরুণ তারকা
ফ্রেশ সোল আপ এর বিজ্ঞাপনে হাবিবের সুরে বাংলাদেশের সেরা ৫ তরুণ তারকা

ফ্রেশ সোল আপ এর বিজ্ঞাপনে হাবিবের সুরে বাংলাদেশের সেরা ৫ তরুণ তারকা

বিনোদন প্রতিবেদক : আকাশের মন খারাপ। অবিরাম গুড়ি গুড়ি বৃষ্টি। সকাল গড়িয়ে দুপুর, সূর্য মামার দেখা দেখা মিলছে না, তাই থেমে আছে সব। লাইট-ক্যামেরা-অ্যাকশন এর সাথে সূর্যের যেন এক অবিচ্ছেদ্য সম্পর্ক । বলছিলাম, সোল আপ-এর বিজ্ঞাপনের শুটিং সেটের কথা। মেঘনা গ্রুপের ফ্রেশ নিয়ে এসেছে নতুন কোমল পানীয় সোল আপ। লেবুর সাথে কাঁচা আমের অনন্য ফ্লেভারেড সোল আপ-এর স্বাদ বাজারের আর সব কোমল পানীয় থেকে একেবারেই অন্যরকম। জনপ্রিয় সঙ্গীত শিল্পী হাবিবের জিঙ্গেলের সুরে দেশের উঠতি প্রজন্মের সেরা ৫ তারকার একটি দল নিয়ে নির্মিত হচ্ছে সোল আপের এই বিজ্ঞাপন। এ দলে রয়েছে মিনার, সায়েরা, পড়শি, প্রীতম আর ব্যামি। দৈনন্দিন জীবনের এক ঘেয়েমি কাটাতে ঘুরতে বেড়িয়ে পড়া এই বন্ধুদের অন্যরকম এক এডভেঞ্চার নিয়েই এগিয়েছে এর গল্প। যাত্রাপথে তাদের দুষ্টুমি- খুনসুটি আর সবুজ প্রকৃতির দৃশ্য বন্দি হয়েছে ক্যামেরায়। মোহনীয় রূপ আর প্রকৃতির সাথে মিলে-মিশে থাকা সবুজ ক্যাম্পাস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও কমলাপুর রেলস্টেশনে দৃশ্যায়ন হয়েছে টিভিসিটির।
সম্পুর্ণ বিজ্ঞাপনে কাজ করতে যেয়ে সকলের মজার মজার কিছু গল্প ও অভিজ্ঞতা শেয়ার করেন, পুরো কাজ জুড়ে বাংলাদেশের সেরা ৫ তরুণ তারকারা মাতিয়ে রেখে ছিলেন। বিজ্ঞাপনে ৫ বন্ধু শহর থেকে গ্রামের মেঠো পথ বেয়ে নানা রকমের গল্প আর নতুন অভিজ্ঞতার দৃশ্য নিয়ে নির্মিত বিজ্ঞাপন তৈরি হয়েছে সম্পূর্ণ অন্যভাবে।
বিয়াই সাব, লোকাল বাস” খ্যাত মিউজিক পরিচালক প্রীতম আর তরুনদের শিল্পী মিনার ও পড়শি ও ব্যামিকেও প্রথমবারের মত দেখা যাবে বিজ্ঞাপনের ফ্রেমে। সহশিল্পী ভ‚মিকায় রয়েছেন মডেল ও অভিনেএি সায়রা। দুষ্টমি আর গানে সেট সারাক্ষণ মাতিয়ে রাখেন প্রীতম, পড়শি আর সায়েরা জুটি বেঁধে নানা গল্প আর হাসিতে মাতিয়ে রাখেন সবাইকে। বৃষ্টির দিনে মিনার ঝুম গান দিয়ে সবাইকে একটা জাদুর ছকে মুগ্ধ করে রাখছিল। সায়েরা আর ব্যামির অসম্ভব দুষ্টুমিও কমছিলনা।
আড্ডার ছলে শিল্পী মিনার বলেন, অন্যান্য টিভিসি থেকে এই টিভিসিটি সম্পূর্ণ আলাদা কেননা এই বিজ্ঞাপনে এই প্রজন্মের তরুনদের রিপ্রেজেন্ট করছে। বিজ্ঞাপনের প্রতিটি ধাপে রয়েছে অনেক মজার মজার কিছু ঘটনা যেমন সাপ নিছে দুষ্টুমি, ট্রেনে
ছুটাছুটি ও মেলায় যাওয়া। পড়শি বলেন, এই বিজ্ঞাপনে হাবিব ভাইয়ের সুরে গানটি সকলকে দিবে একেবারে অন্যরকম
সুর। টেলিফোনে জনপ্রিয় কন্ঠশিল্পী হাবিব ওয়াহিদ বলেন, বিজ্ঞাপনের গানটির কথা গুলো অসাধারণ। বিজ্ঞাপনের সাথে এই গানটি অসাধারনভাবে মিলে গেছে। আমার বিশ্বাস গানটি ও বিজ্ঞাপনটি সবার খুবই ভাল লাগবে। আর প্রিতম, সায়রা ও ব্যামির একাগ্রতা দেখে মনে হচ্ছিল এই বিজ্ঞাপনের ঘটনাটি তাদের জীবনের সাথে মিশে গেছে। অনেক অনেক টিভিসি ও মিউজিক ভিডিও তৈরিখ্যাত পরিচালক তানিম রহমান অংশুর পরিচালনায় বিজ্ঞাপনটি তৈরি হয়। তানিম রহমান অংশু বলেন মেঘনা গ্রুপ ও এশিয়াটিক টকিং পয়েন্ট থেকে যখন এই গল্পটি আমাকে পাঠানো হয় তখন আমার অনেক ভাল লাগে এবং গল্পটি নিয়ে কাজ শুরু করি। বিজ্ঞাপনের সম্পূর্ণ এডিং ও প্রোডাক্ট শূট হবে হবে মুম্বায়ে। এশিয়াটিক টকিং পয়েন্ট-এর ক্রিয়েটিভ সুপারভিশনে এবং বিজ্ঞাপনটির ক্যামেরায় ছিলেন সুমন সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*