Friday , 19 October 2018
আপডেট
Home » জাতীয় » আ’লীগ কোনো ভাড়াটিয়াকে নমিনেশন দেবে না: তোফায়েল
আ’লীগ কোনো ভাড়াটিয়াকে নমিনেশন দেবে না: তোফায়েল

আ’লীগ কোনো ভাড়াটিয়াকে নমিনেশন দেবে না: তোফায়েল

নিজস্ব প্রতিনিধি: আওয়ামী লীগ কোনো ভাড়াটিয়াকে নমিনেশন দেবে না জানিয়ে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগে জনশূন্য ভাড়াটিয়া নমিনেশন পাবে না। আমরা সততার ও ন্যায়ের সঙ্গে দেশ পরিচালনা করছি। সততার যেমন মৃত্যু নেই, ন্যায়েরও পরাজয় নেই। যারা সততা ও ন্যায়ের সঙ্গে থেকে অর্পিত দায়িত্বপালন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পুনরায় পুরস্কার হিসেবে নমিনেশন দেবেন।
বৃহস্পতিবার বোরহানউদ্দিন ঈদগাহ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগ কখনও কোনো জনবিচ্ছিন্ন কথিত নেতাকে প্রতিনিধি হিসেবে বাছাই করেনি, ভবিষ্যতেও করবে না। আমাদের সবার উচিত হবে নির্বাচনী প্রস্তুতি নেয়া। তিনি উপস্থিত নেতাকর্মীদের নির্বাচনী প্রস্তুতি গ্রহণ করে গ্রামগঞ্জে সাধারণ মানুষের পাশে যাওয়ার আহ্বান জানান।
এর আগে সিঙ্গাপুরে চিকিৎসকের পর্যবেক্ষণে থাকা ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন।
আগামী নির্বাচনে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান আলী আজম মুকুল।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
এ সময় ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান মহাব্বতজান চৌধুরী, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*