Tuesday , 16 October 2018
আপডেট
Home » জাতীয় » ঈদের আগেই খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চায় বিএনপি
ঈদের আগেই খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চায় বিএনপি

ঈদের আগেই খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চায় বিএনপি

ডেস্ক রিপোর্ট: ঈদের আগেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশতমুক্তি দিতে হবে দাবি করে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, কোনো শর্তে মুক্তি নয়, ঈদের আগেই তার নিঃশর্ত মুক্তি চাই। বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই দাবি করেন।
এসময় রিজভী বলেন, জামিন পাওয়া হচ্ছে একজন নাগরিকের অধিকার। যে মিথ্যা মামলায় তাকে অন্যায়ভাবে সাজা দেওয়া হয়েছে সেখানে তিনি সর্বোচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন। আর যেসব মামলা আছে সেগুলোকে অনেকে জামিন প্রাপ্ত।
রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, ‘দেশের জনপ্রিয় নেত্রীর চিকিৎসার নামে শর্তারোপ করা হচ্ছে, তাকে চিকিৎসা না দিয়ে সরকার বিপদজনক নীলনকশা আটছে। চিকিৎসা সেবা না দেওয়ার জন্যই সরকারের এসব শর্তারোপ। শেখ হাসিনার নির্দেশেই দেশনেত্রীকে যথাযথ চিকিৎসা না দিতে দুরভিসন্ধিমূলক বিলম্ব ঘটিয়ে তার জীবন নিয়ে নিখুত চক্রান্ত করা হচ্ছে। তার চিকিৎসা নিয়ে সরকার যে ছিনিমিনি খেলছে এটা নিয়ে প্রতিটি মানুষ কথা বলছে।’
বিজভী বলেন, ‘বিএনপির পক্ষ থেকে আমি পরিস্কারভাবে বলতে চাই, বেগম খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে ভর্তির ব্যবস্থা নিন। ইউনাইটেড হাসপাতাল ছাড়া কোথাও তিনি চিকিৎসা নেবেন না।’
সংবাদ সম্মেলনে ছিলেন দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*