Tuesday , 19 June 2018
আপডেট
Home » আপডেট নিউজ » সংগীতপ্রেমী শ্রোতাদের জন্য জিপি মিউজিকের ঈদ উপহার
সংগীতপ্রেমী শ্রোতাদের জন্য জিপি মিউজিকের ঈদ উপহার

সংগীতপ্রেমী শ্রোতাদের জন্য জিপি মিউজিকের ঈদ উপহার

আজকের প্রভাত প্রতিবেদক : ঈদ ধামাকা, স্ট্রিম অ্যান্ড উইন আইফোন এক্স ক্যাম্পেইন, ফ্রি আনলিমিটেড অফলাইন ডাউনলোডস, গ্যারাজ সিজন ২.০ উদ্বোধনের মাধ্যমে সংগীতপ্রেমী শ্রোতাদের ঈদের খুশি নিশ্চিতভাবেই বাড়িয়ে দেবে জিপি মিউজিক।
হাবিব, মিনার, তাহসান, ইমরান, কণা, তপু, ডিরকস্টার শুভ, ন্যান্সি, তানজিব সারোয়ার, আসিফ আকবর, পড়শী এবং আরো অনেক উদীয়মান শিল্পীদের গাওয়া একক গান ও ৫০টিরও বেশি অ্যালবাম নিয়ে সম্প্রতি জিপি মিউজিকে যাত্রা শুরু করলো ঈদ ধামাকা। জুনের ৩য় সপ্তাহ পর্যন্ত চলবে এই বিশেষ ক্যাম্পেইন।
ঈদ ধামাকার পাশাপাশি জিপি মিউজিকের এক্সক্লসিভ সিরিজ গ্যারাজ সিজন ২.০-ও চালু হবে যেখানে শোনা যাবে ডিরকস্টার শুভ’র গাওয়া “সুখে থেকো ও আমার নন্দিনী-জাফর ইকবাল” এবং ঐশির গাওয়া গান কৃষ্ণপক্ষ। দুটি গানেরই অডিও এবং ভিডিও পাওয়া যাবে শুধুমাত্র জিপি মিউজিকের ফেসবুক পেইজ ও অ্যাপে।
সংগীতশিল্পীদের সঙ্গে বাংলাদেশের প্রধান রেকর্ড কোম্পানি জি সিরিজ, সিডি চয়েজ, গাংচিল, সঙ্গীতা, সিএমভি, ঈগল মিউজিক, সাউন্ডট্রেক, ধ্রুব মিউজিক স্টেশন, মাই সাউন্ড, আজব রেকর্ডস, সুরঞ্জলি, লেজার ভিশনের যৌথ প্রচেষ্টায় সংগীতপ্রেমীদের বাংলা গানে মুগ্ধ করে ঈদ উৎসবকে আরো আনন্দময় করতে জিপি মিউজিকের এই আয়োজন।

স্ট্রিম এন্ড উইন আইফোন এক্স শীর্ষক প্রতিযোগিতার অধীনে জিপি মিউজিকে স্ট্রিম করে শ্রোতাদের আইফোন এক্সসহ আরো অনেক আকর্ষণীয় উপহার জেতার সুযোগ করে দিচ্ছে জিপি মিউজিক। তবে, পুরস্কার জিততে হলে শ্রোতাকে অবশ্যই জিপি মিউজিকের অ্যাপ ডাউনলোড করতে হবে এবং জিপি মিউজিকের ফেসবুক পেইজে দেয়া নির্দেশনা মেনে চলে ৭ই জুন থেকে ৭ই জুলাইয়ের মধ্যে জিপি মিউজিকে স্ট্রিম করে ১ লাখেরও বেশি স্ট্রিমিং পয়েন্ট অর্জন করতে হবে।

ফ্রি ডাউনলোড ফিচারগুলো চালু হওয়ায় এখন থেকে জিপি মিউজিকের পেইড সাবস্ক্রাইবাররা গান শোনার জনপ্রিয় এই প্লাটফর্ম থেকে অসংখ্য গান ডাউনলোড করে পরবর্তীতে কোন ডাটা চার্জ ছাড়াই শুনতে পারবেন। আপাতত, শুধুমাত্র অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই ফিচার উপভোগ করতে পারবেন।
আইওএস এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত সকল ডিভাইসে ব্যবহার করা যাচ্ছে জিপি মিউজিক অ্যাপ। অ্যাপ স্টোর ও গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে ডিজিটাল মিউজিক প্লাটফর্ম জিপি মিউজিক। এছাড়া www.gpmusic.co এই ওয়েবসাইটে গিয়েও অনায়াসা ব্যবহার করা যাবে জিপি মিউজিক সেবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*