Sunday , 22 July 2018
আপডেট
Home » আপডেট নিউজ » উবার দক্ষিণ এশিয়ার নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রদীপ পরমেশ্বরন
উবার দক্ষিণ এশিয়ার নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রদীপ পরমেশ্বরন

উবার দক্ষিণ এশিয়ার নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রদীপ পরমেশ্বরন

আজকের প্রভাত ডেস্ক : বিশ্বের সর্ববৃহৎ রাইড শেয়ারিং কোম্পানি উবারের ভারত ও দক্ষিণ এশিয়ার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রদীপ পরমেশ্বরন। উবারের রিজিওনাল লিডারশিপ টিমের অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সদস্য এখন থেকে তাদের ভারত ও দক্ষিণ এশিয়ার রাইডস অপারেশন বিভাগের দায়িত্ব পালন করবেন। চালক ও যাত্রীদের উবারে ভ্রমণের অভিজ্ঞতাকে এক অনন্য পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করবেন তিনি।
নিয়োগের বিষয়টি নিশ্চিত করে অমিত জেইন, হেড অব এশিয়া প্যাসিফিক, উবার (রাইডস) বলেন, আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, প্রদীপ পরমেশ্বরন উবারের ভারত ও দক্ষিণ এশিয়া রিজিয়নের রাইডস অপারেশন বিভাগের প্রেসিডেন্ট পদের দায়িত্ব গ্রহণ করেছেন। প্রদীপ গত দেড় বছর ধরে আমাদের প্রতিষ্ঠানের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং উবারের লক্ষ্য পূরণে এই রিজিয়নকে এক গুরুত্বপূর্ণ অবদানকারী হিসেবে তৈরি করেছেন। প্রদীপ একজন দক্ষ লিডার এবং দুই দশকেরও বেশি সময় ধরে প্রযুক্তি, মিডিয়া এবং তথ্যযোগাযোগের ওপর কাজ করেছেন। আমি অত্যন্ত উৎসাহী এবং বিশ্বাস করি যে তিনি উবার ভারত ও দক্ষিণ এশিয়া-কে এক অন্য উচ্চতায় নিয়ে যেতে পারবেন।
নিয়োগের বিষয়ে উবার ভারত ও দক্ষিণ এশিয়ার নবনিযুক্ত প্রেসিডেন্ট প্রদীপ পরমেশ্বরন বলেন, বিশ্বের অভিনব, উদ্দীপনা সম্পূর্ণ ও লক্ষ্য পূরণে কাজ করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে উবার একটি। আরো অনেক চালক, যাত্রী এবং শহরে রাইড শেয়ারিংয়ের উপকার পৌঁছে দেয়ার লক্ষ্যে এই গুরুত্বপূর্ণ মার্কেটে আমাদের প্রতিষ্ঠানের ব্যবসায় নেতৃত্ব দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। তিনি আরো বলেন, গত বিশ বছর ধরে বিভিন্ন পরিবর্তনের মধ্য দিয়ে এশিয়া ও যুক্তরাষ্ট্রে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠা করার চেষ্টা করেছি। এখন পরবর্তী বিশ বছরে এই রিজিয়নে উবার কী রুপ ধারণ করে তা দেখার জন্য আমি অত্যন্ত আগ্রহী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*