Sunday , 22 July 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ক্লাউড কনফারেন্সিং সল্যুশন আনল রবি
ক্লাউড কনফারেন্সিং সল্যুশন আনল রবি

ক্লাউড কনফারেন্সিং সল্যুশন আনল রবি

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি ক্লাউড কনফারেন্সিং সলিউশন চালু করেছে।
এ ডিজিটাল সলিউশনের মাধ্যমে ব্যবসায়িক অগ্রগতি নিশ্চিত করে এন্টারপ্রাইজ গ্রাহকদের জীবনকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে এই পদক্ষেপ নিয়েছে রবির এন্টারপ্রাইজ বিজনেস সলিউশন ডিভিশন।
ক্লাউড কনফারেন্সিং সল্যুশন হচ্ছে একটি ক্লাউড-ভিত্তিক কল কনফারেন্স প্লাটফর্ম যা একটি ব্রিজ নম্বরের মাধ্যমে নিজেদের মধ্যে এবং অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগকে আরো গতিশীল করবে।
রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ রাজধানীর রবি কর্পোরেট অফিসে সম্প্রতি এই সল্যুশনটি উদ্বোধন করেন। এ সময় রবির হেড অব এন্টারপ্রাইজ বিজনেস আদিল হোসেন এবং এন্টারপ্রাইজ বিজনেস সল্যুশনের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ জায়েদ সাদাত উপস্থিত ছিলেন।
এটি একটি সাশ্রয়ী কল কনফারেন্স সল্যুশন যেখানে প্লাটফর্মটি ক্লাউডনির্ভর। এর মানে এজন্য কোন আপফ্রন্ট বা ইন্সটলেশন ব্যয় এবং কনফারেন্স হার্ডওয়্যার ব্যবস্থাপনায় বড় ব্যয়ের ঝক্কি নেই।
কল সংযোগ প্রক্রিয়াটি খুবই সহজ এবং যে কোন মোবাইল ফোন ব্যবহারকারী (বিদেশের ব্যবহারকারীসহ) কনফারেন্সে অংশ নিতে পারবেন। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে, প্রতিটি কনফারেন্স কল সেশনই দুই স্তরের নিশ্চিতকরণ প্রটোকল দ্বারা সুরক্ষিত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*