Wednesday , 14 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » লা মেরিডিয়ান ঢাকায় ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’
লা মেরিডিয়ান ঢাকায় ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’

লা মেরিডিয়ান ঢাকায় ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’

আজকের প্রভাত প্রতিবেদক : রাজস্থানী খাবারের সমারোহ নিয়ে রাজধানী ঢাকার অভিজাত হোটেল লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’। আগামী ২৮ জুন থেকে হোটেলটির ১৫ তলায় অবস্থিত লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে আয়োজিত হচ্ছে ভিন্নধর্মী এ খাবারের উৎসব।
ফেস্টিভ্যালের মেনু প্রস্তুতকরণ ও রাজস্থানের স্বস্বাদু রন্ধনশৈলীর সমন্বয়ে মুখরোচক খাবারের স্বাদ উপহার দিতে পুরোধা হিসেবে আসছেন লা মেরিডিয়ান জয়পুরের শেফ কপিল দত্ত সাঁই ও গীতাম সিং। দশ দিনব্যাপী এ ফুড ফেস্টিভ্যাল চলবে আগামী ৭ জলাই পর্যন্ত।
লা মেরিডিয়ান সূত্রে জানা যায়, লাল মান্স, জাঙ্গল মানস, ডাল বাটি চুরমা, বালুশাই, বুন্দিয়া লাড্ডু ও জিলাপির মত সুস্বাদু খাবারেরর আয়োজন থাকবে এই রাজস্থানী ফুড ফেস্টিভ্যালে। বিভিন্ন লাইভ স্টেশনে সমারোহ থাকবে জিভে জল আনা খাবারগুলোর। এ উৎসবকে প্রাণ দিতে লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে রাজস্থানী সাজের সাথে থাকবে লাইভ মিউজিকের আয়োজন।
এ উৎসব প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকার বিক্রয় ও বিপণন পরিচালক আনোয়ার হোসেন বলেন, রাজস্থানের ঐতিহ্যবাহী সব খাবারের সমারোহ এবং সেখানকার বহু বছরের রাজকীয় ঐতিহ্যের পসরা সাজিয়ে বসবে এ উৎসব। এই উৎসবের মাধ্যমে নগরবাসী চিরাচরিত রন্ধনশৈলীতে তৈরি আসল রাজস্থানী খাবারের স্বাদ গ্রহণের সুযোগ পাবে।
ভোজনরসিকরা সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’র এ বুফে উপভোগ করতে পারবেন। এতে প্রতি জনের খরচ পরবে তিন হাজার ৯০০ টাকা। সাথে ভ্যাট ও অন্যান্য চার্জ প্রযোজ্য হবে।
এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে হোটেলটির ফেসবুক পেইজে। https://www.facebook.com/LMDhaka/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*