Saturday , 17 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ঈদুল আজহায় চ্যানেল আইতে ভাই ব্রাদার এক্সপ্রেসের ৮ নাটক
ঈদুল আজহায় চ্যানেল আইতে ভাই ব্রাদার এক্সপ্রেসের ৮ নাটক

ঈদুল আজহায় চ্যানেল আইতে ভাই ব্রাদার এক্সপ্রেসের ৮ নাটক

বিনোদন প্রতিবেদক : এই ঈদে চ্যানেল আই অতীতের সব রেকর্ড ভেঙ্গে তার অগনিত দর্শকদের জন্য ঘোষণা দিতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় ও দর্শকদের কাছে প্রত্যাশিত নির্মাতাদের নির্মানে নাটক ও টেলিফিল্মের। এবার চ্যানেল আই এর ঈদুল আজহায় অনুষ্ঠানমালায় যোগ হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ২টি নাটকসহ ’ভাই ব্রাদার এক্সপ্রেস’র ৬টি নাটক। মোস্তফা সরয়ার ফারুকী দীর্ঘদিন পর টেলিভিশনের দর্শকদের জন্য নাটক নির্মাণে ফিরে এসেছেন। চ্যানেল আই এর ঈদুল আযহার অনুষ্ঠানমালায় দেখা যাবে এ গুনী নির্মাতার নাটক।
আনিসুল হকের ‘আয়েশা মঙ্গল’ উপন্যাস অবলম্বণে মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করছেন ‘আয়েশা’, রেদওয়ান রনির পরিচালনায় ‘পাতা ঝরার দিন’, আশফাক নিপুনের পরিচালনায় ‘সোনালী ডানার চিল’, মাহমুদুল ইসলামের পরিচালনায় ‘দ্যা আর্টিষ্ট’, আব্দুল­াহ আল মুক্তাদির ও ফাহাদ খানের পরিচালনায় ‘পাতলা খান লেনে বাঘ আসিয়াছিলো’, নাজমুল নবীন ও মাহমুদুল হাসান আদনানের পরিচালনায় ‘আজকে না হয় ভালোবাসো’ এবং মোমিন বিশ্বাস ও লোটাস মজুমদারের পরিচালনায় ‘লিটনের নিরীহ ফ্ল্যাট’।
এ আয়োজনের বিস্তারিত জানাতে আজ বুধবার দুপুরে চ্যানেল আই ভবনে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ইউনিলিভার বাংলাদেশ এর ডিরেক্টর (বিউটি এবং পারসোনাল কেয়ার) নাফিস আনওয়ার, মোস্তফা সরয়ার ফারুকীসহ নাটকগুলোর নির্মাতা, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।
ব্যতিক্রমী এমন উদ্যোগ সম্পর্কে ফরিদুর রেজা সাগর বলেন, আমরা বলবো ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। কিন্তু এখন মোস্তফা সরয়ার ফারুকী শুধু ঘরের নয়, সে সারা বাংলাদেশের। টেলিভিশনে যার শুরু হয়েছিল চ্যানেল আই এর জন্য নাটক ‘ছড়ইবাতি’ নির্মাণের মধ্য দিয়ে এবং বড় পর্দায়ও আর্বিভাব হয়েছিল ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ব্যাচেলর’র মাধ্যমে। সব ক্ষেত্রেই সে আজ সফল।
নাটক ও টেলিফিল্মগুলো সম্পর্কে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, দীর্ঘ আট বছর পর আমি টেলিভিশনের জন্য নাটক নির্মাণে ফিরে এসেছি। আমরা সবসময়েই চাই ব্যতিক্রমী কিছু করবো। এবার ঈদে ভাই ব্রাদার এক্সপ্রেস চ্যানেল আই এর দর্শকদের জন্য যে উদ্যোগ নিয়েছে তা সবার ভালোলাগবে বলে আমাদের বিশ্বাস।
এ নাটকগুলোতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরি, তিশা, ঈশিতা, সৈয়দ হাসান ইমাম, ইরেশ জাকের, সেওতি, সামিয়া অথৈ সহ অরো অনেকে। বরাবরের মত চ্যানের আই এর ঈদ অনুষ্ঠানমালার সকল অনুষ্ঠান স্পন্সর করবে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের এর বিভিন্ন ব্রান্ড।
ঈদুল আজহা ২০১৮ এর অনুষ্ঠান নির্মাতাদের নামের তালিকা : নাটক : রেজানুর রহমান, সালাহউদ্দিন লাভলু, ফেরদৌস হাসান এবং আবুল হায়াত। টেলিফিল্ম : মুশফিকুর রহমান গুলজার, আরিফ রহমান, আরিফ খান, আবু হায়াত মাহমুদ, সাজ্জাদ সুমন, তানিয়া আহমেদ, মাবরুর রশীদ বান্নাহ, রাজিবুল ইসলাম রাজিব এবং মাহমুদ দিদার। টেলিমুভি : সাইদুর রহমান রাসেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*