Wednesday , 14 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ডিজিটাল দর্শকদের হাতের মুঠোয় ‘ঢাকা অ্যাটাক’
ডিজিটাল দর্শকদের হাতের মুঠোয় ‘ঢাকা অ্যাটাক’

ডিজিটাল দর্শকদের হাতের মুঠোয় ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন প্রতিবেদক : সাম্প্রতিক সময়ের ঢালিউডের সাড়াজাগানো ব্লকবাস্টার ‘ঢাকা অ্যাটাক’ এখন ডিজিটাল দর্শকদের হাতের মুঠোয়! পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে রোমাঞ্চকর অ্যাকশনধর্মী সিনেমাটি এখন দর্শকরা দেখতে পাবেন বায়োস্কোপে। সিনেমা হলসহ সারাদেশে ঝড় তোলা এ সিনেমাটি নিয়ে শুরু থেকেই দর্শকের মনে উত্তেজনা ছিলো। ২০১৭ সালের ৬ অক্টোবর মুক্তির পর সেই উত্তেজনা পূরণ করতে পেরেছে ‘ঢাকা অ্যাটাক’। দর্শকরা দারুণভাবে গ্রহণ করে চলচ্চিত্রটি। বিশ্বব্যাপী মুক্তির পূর্বে চলচ্চিত্রটি দেশের ১শ’ টিরও বেশি সিনেমা হলে মুক্তি পেয়ে বক্স অফিসে সুপার-ডুপার হিট সিনেমার তকমা লাগায়। সিনেমাটি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, মালয়শিয়া আর মধ্যপ্রাচ্যের হলগুলোতেও দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়।
সাধারণ আর দশটা বাংলাদেশি চলচ্চিত্রের চাইতে এ চলচ্চিত্রটি আলাদা কেন? এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে চলচ্চিত্রটির দারুণ গল্পের প্লটে। সিনেমার কাহিনিটিতে আমরা পাই, বাংলাদেশ পুলিশের অসীম সাহসিকতার পরিচয়, যেখানে প্রতিমুহূর্তই ছিলো টানটান উত্তেজনার এবং গল্প দর্শককে শেষ মিনিট পর্যন্ত মন্ত্রমুগ্ধ করে রেখেছে। এমন মুন্সিয়ানায় নির্মাতা দীপঙ্কর দীপন চলচ্চিত্রটি নির্মাণ করেছেন যে, দেখে বোঝা দায় চলচ্চিত্রটি নির্মাতার প্রথম চলচ্চিত্র। আরিফিন শুভ, মাহিয়া মাহী, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, নওশাবার মতো নন্দিত তারকারা আছেন চলচ্চিত্রটির অভিনয়ে। সবাইকে তাক লাগিয়ে প্রশংসা কুড়িয়েছেন ভিলেন চরিত্রে অভিনয় করা নবাগত তাসকিন রহমান। এছাড়াও, দুর্দান্ত অভিনয়ের জন্য সুনাম কুড়িয়েছেন নায়ক আরেফীন শুভ। সন্ত্রাসবাদকে মূল উপপাদ্য রেখে তৈরি এই চলচ্চিত্রে অভিনয় ও সিনেমাটোগ্রাফি সবার নজর কেড়েছে। বাংলাদেশি চলচ্চিত্রের অনেক রেকর্ড ভেঙ্গে দিয়েছে ঢাকা অ্যাটাক। সিনেমাপ্রেমীরা স্মার্টফোনে বায়োস্কোপ-অ্যাপ কিংবা ওয়েবসাইট (www.bioscopelive.com) ভিজিট করে সিনেমাটি দেখতে পাবেন যেকান স্থান থেকে, যে কোন সময়।
বায়োস্কোপে ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির প্রসঙ্গে নির্মাতা দীপঙ্কর দীপন বলেন, আপনাদের সবার ভালোবাসায় ‘ঢাকা অ্যাটাক’ এর প্রত্যাশিত সাফল্য পেয়েছে। আমি দর্শকদের প্রতি কৃতজ্ঞ।
সিনেমাটি যাতে সবাই উপভোগ করতে পারেন এজন্য ‘ঢাকা অ্যাটাক’টি বায়োস্কোপে মুক্তি দেয়া হয়েছে। এখন যেকেউ অনলাইনে টান টান উত্তেজনাপূর্ণ এ চলচ্চিত্রটি উপভোগ করতে পারবেন এবং এক্ষেত্রে দর্শকরা ফুল এইচডি’তে (১০৮০ পি) ছবিটি দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*