Tuesday , 20 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ঈদ বিনোদনে বায়োস্কোপ

ঈদ বিনোদনে বায়োস্কোপ

বিনোদন প্রতিবেদক : ঈদ মানেই ঈদের নাটক! ঈদের ছুটিতে ভরপুর বিনোদনের পসরা নিয়ে তৈরি আছে অনলাইন এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম বায়োস্কোপ। থাকছে এক্সক্লুসিভ সব নাটক। বিনোদনে ভিন্নমাত্রা যোগাতে প্রতিটি গল্পই আলাদা!
শুধুমাত্র বায়োস্কোপে এক্সক্লুসিভলি দেখতে পাবেন ওয়েব থ্রিলার ‘কলি ২.০’, রোমান্টিক ড্রামা ‘লায়লা তুমি কি আমাদের মিস কর?’ এবং সাত পর্বের কমেডি সিরিজ, ‘দাদা, গাইড লাগবে?
কলি ২.০-তে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ইরফান সাজ্জাদ ও পীযুষ বন্দ্যোপাধ্যায়। তিশাকে এ নাটকে দেখা যাবে অ্যাকশন লেডি হিসেবে বেশ রাফ অ্যান্ড টাফ একটি চরিত্রে। নাটকটি পরিচালনা করেছেন আবরার আতাহার।
প্রতিটি নাটকই একটি আরেকটির চাইতে ভিন্ন। একদিকে যেমন ‘কলি ২.০’ নাটকে দেখা যাবে একজন লোকাল মাফিয়া বসের ছেলের সঙ্গে মাদকে আসক্ত এক নারীর ভালোবাসা ঘিরে নানা কাহিনী, অন্যদিকে ‘লায়লা তুমি কি আমাকে মিস করো?’ লায়লী-মজনুর সেই প্রাচীন মিথকে বর্তমান চোখে দেখার গল্প বলে, গল্পের মধ্যেই আত্মহত্যা নিয়ে সচেতনতামূলক বার্তাও তুলে ধরা হয়েছে। আশফাক নিপুণের পরিচালনায় ‘লায়লা, তুমি কি আমাকে মিস করো?’ নাটকে অভিনয় করেছেন আরফান নিশো ও মেহজাবিন চৌধুরী।
আবার দুই বাংলার তারকা অভিনেতাদের সমন্বয়ে দারুণ এক কমেডি ওয়েব সিরিজ ‘দাদা গাইড লাগবে?’। ভ্রমণ পিপাসুদের জন্য নাটকটির শুট হয়েছে ভারতের মনোরম সব লোকেশনে। সঙ্গে থাকছে মোশাররফ করিম, ফারুক আহমেদ আর ঋতুপর্ণ সেনদের প্রাণবন্ত অভিনয়। কমেডিপ্রেমীদের জন্য রিয়েল ট্রিট!
‘দাদা গাইড লাগবে?’ সিরিজে বাংলাদেশ থেকে অভিনয় করেছেন মোশাররফ করিম, জুঁই, ফারুক আহমেদ ও বরদা মিঠু। ওপার বাংলা থেকে ছিলেন ঋতুপর্ণ সেন, অরিন্দোল বকশী, লক্ষ্য, বাবু রায় ও দীপক বন্দ্যোপাধ্যায়।
এছাড়াও বায়োস্কোপের ঈদ বিনোদনে থাকছে ‘এই সময়ের গল্প’ সিরিজের গ্রামীণফোন নিবেদিত ৩টি নাটক। ইমরাউল রাফাত পরিচালিত অপূর্ব ও সাবিলা নূরের অভিনয়ে ‘লাইফ ইজ বিউটিফুল’, সাইমুন ইসলামের পরিচালনায় ইয়াশ রোহান ও মৌরী সেলিম অভিনীত ‘বিবাহ বিভ্রাট’ এবং ইরফান সাজ্জাদ ও তানজিন তিশার অভিনয়ে মাবরুর রশীদ বান্নাহ-র নাটক ‘বাইকার’। ঈদ বিনোদনের সঙ্গী হিসেবে এছাড়াও বায়োস্কোপের অন্যান্য আয়োজন তো থাকছেই!
এ সবকিছুই উপভোগ করতে পারবেন www.bioscopelive.com -এ, আর বায়োস্কোপ অ্যানড্রয়েড ও iOS অ্যাপে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*