Wednesday , 21 November 2018
আপডেট
Home » জাতীয় » বিএনপি না এলেও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে: সেতুমন্ত্রী
বিএনপি না এলেও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে: সেতুমন্ত্রী

বিএনপি না এলেও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে: সেতুমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: বিএনপি না এলেও একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘দেশে আর মাগুরা মার্কা নির্বাচন আর হবে না। ১৫ ফেব্রুয়ারি মার্কা ভোটারবিহীন নির্বাচন হবে না। বিএনপি না এলেও ২০০৮ সালের মতো উৎসবমুখর পরিবেশে এবার ভোট হবে।’ বুধবার রাজধানীর নিউমার্কেট এলাকায় আওয়ামী লীগের চলমান সপ্তাহব্যাপী গণসংযোগের তিনি এসব কথা বলেন।
হেরে যাওয়ার ভয় থাকলে বিএনপি নির্বাচনে আসবে না—এমন মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, ‘আগামী ডিসেম্বরে নির্বাচনের জন্য সবাই প্রস্তুত। বিএনপিও প্রস্তুত। কিন্তু এবার ঝুঁকি নিতে চায় না তারা। এবার সারাদেশে নৌকার জোয়ার। সেই জোয়ার থামানোর জন্য নির্বাচন বানচালের চেষ্টা করবে। সেখানেও যদি ব্যর্থ হয়, নির্বাচনে আসবে না। হেরে যাওয়ার ভয় থাকলে বিএনপি নির্বাচনে আসবে না।’ হেরে যাওয়ার ভয় থেকে প্রতিদিন বিএনপি নেতারা আবোল-তাবোল বকছে বলেও মন্তব্য করেন তিনি।
বামপন্থী রাজনৈতিক দলগুলোর সঙ্গে ঐক্য প্রসঙ্গে নিজের বক্তব্যের প্রসঙ্গ উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ‘জাতীয় ঐক্য আমরাও চাই- স্বাধীনতার শত্রুদের বিরুদ্ধে, নষ্ট রাজনীতির বিরুদ্ধে। কিন্তু বামপন্থীরা আমার একটি বক্তব্য ভুল বুঝেছে। আমি তাদের শ্রদ্ধা করি। আমি তাদের আমাদের সঙ্গে নির্বাচনি ঐক্যের জন্য আহ্বান জানাইনি। আমি বলেছি, এই মুহূর্তে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে যারা মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুকে নেতা মানেন, তাদের ঐক্যবদ্ধ হওয়া উচিত।’
স্থানীয় সাংসদ ব্যারিস্টার ফজলে নূর তাপসের সভাপতিত্বে গণসংযোগে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*