Wednesday , 21 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবলের সেমিফাইনালে চার জেলা ক্রীড়া সংস্থা
৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবলের সেমিফাইনালে চার জেলা ক্রীড়া সংস্থা

৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবলের সেমিফাইনালে চার জেলা ক্রীড়া সংস্থা

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৮’ এর গ্রুপ পর্বের খেলা আজ রোববার শেষ হয়েছে। গ্রুপ পর্ব থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে চারটি দল সেমিফাইনালে উঠেছে। দলগুলো হল নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা।
আগামীকাল সোমবার দুপুর আড়াইটায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা। বিকেল সাড়ে তিনটায় দ্বিতীয় সেমিফাইনালে জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা মুখোমুখি হবে। ১৬ অক্টোবর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ১৭ অক্টোবর বিকেলে হবে ফাইনাল।
ফাইনাল ম্যাচটি বিকেল সাড়ে তিনটা থেকে সরাসরি সম্প্রচার করবে প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা।
আজ রোববার সকাল ৯টায় অনুষ্ঠিত খেলায় ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা ৬-৫ গোলে গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ০-৪ গোলে পিছিয়ে ছিল। সকাল ১০টায় অনুষ্ঠিত খেলায় মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা ২০-১ গোলে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ৮-০ গোলে এগিয়ে ছিল। সকাল ১১টায় অনুষ্ঠিত খেলায় ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা ১২-১০ গোলে নড়াইল জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ৭-৬ গোলে এগিয়ে ছিল। দুপুর ১২টায় অনুষ্ঠিত খেলায় নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ২১-১১ গোলে যশোর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ১১-১০ গোলে এগিয়ে ছিল। দুপুর ২টায় অনুষ্ঠিত খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ৪০-১ গোলে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ২১-০ গোলে এগিয়ে ছিল। বিকাল ৩টায় অনুষ্ঠিত খেলায় পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ২১-৩ গোলে নড়াইল জেলা ক্রীড়া সংস্থকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ১০-১ গোলে এগিয়ে ছিল। বিকাল ৪টায় অনুষ্ঠিত খেলায় ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা ৭-৪ গোলে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। প্রথমার্ধে বিজয়ী দল ৪-১ গোলে এগিয়ে ছিল।
এবারের এই প্রতিযোগিতায় চারটি গ্রুপে ১২টি দল অংশ নেয়। ‘ক’ গ্রুপে ছিল নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, যশোর জেলা ক্রীড়া সংস্থা ও গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। ‘খ’ গ্রুপে ছিল জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা। ‘গ’ গ্রুপে ছিল পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা ও ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা। ‘ঘ’ গ্রুপে ছিল ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*