Tuesday , 20 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন জামালপুর জেলা ক্রীড়া সংস্থা
৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন জামালপুর জেলা ক্রীড়া সংস্থা

৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন জামালপুর জেলা ক্রীড়া সংস্থা

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৮’ তে চ্যাম্পিয়ন হয়েছে জামালপুর জেলা ক্রীড়া সংস্থা। জামালপুরের এটা প্রথম শিরোপা। রানার্স-আপ হয়েছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা। আগের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল তারা।
আজ বুধবার ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ২৮-১৬ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ১৭-৯ গোলে এগিয়ে ছিল। জামালপুরের পক্ষে আল্পনা আক্তার ৮টি, মিষ্টি খাতুন ৬টি ও সাবিনা আক্তার ৬টি গোল করেন। নওগাঁর হয়ে নুরজাহান ৫টি, পুর্ণিমা ৪টি ও নাজমিন ৪টি গোল করেন। প্রতিযোগিতায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা আল্পনা আক্তার সেরা খেলোয়াড় হন । টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল জামালপুর ও রানার্স-আপ দল নওগাঁ ও তৃতীয় হওয়া পঞ্চগড় দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারী দলের খেলোয়াড়দের উৎসাহিত করা হয়।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট প্রবীণ ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম ও জহিরুল ইসলাম টুটুল, হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট, রেডিও টুডে ৮৯.৬ এফ.এম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. মকবুল হোসেনসহ ফেডারেশনের অনান্য কর্মকর্তাগন। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*