Sunday , 18 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে এইচপি ল্যাপটপ উৎসব
৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে এইচপি ল্যাপটপ উৎসব

৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে এইচপি ল্যাপটপ উৎসব

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের অন্যতম সেরা কম্পিউটার রিটেইল শপ কম্পিউটার ভিলেজে ৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে এইচপি ল্যাপটপ উৎসব।
বিশ্বের ১ নম্বর ল্যাপটপ ব্র্যান্ড এইচপির স্টুডেন্ট সিরিজে ৩০টি, এক্সিকিউটিভ সিরিজে ১৪টি, বাজেট সিরিজে ১৩টি, প্রিমিয়াম সিরিজে ৭টি এবং গেমিং সিরিজে ৮টি ল্যাপটপ মডেলের উপর এই প্রমোশন চলবে।
প্রমোশন চলাকালীন প্রতিষ্ঠানটির ঢাকা ও চট্টগ্রামের ৭টি ব্রাঞ্চে প্রতিটি ল্যাপটপের সঙ্গে মডেল ভেদে গেমিং মাউস, ব্লু-টুথ স্পিকার, পাওয়ার ব্যাংক, পেন ড্রাইভ, টি-শার্ট এবং কফি মগের মধ্যে একাধিক আকর্ষণীয় উপহার সামগ্রী পাওয়া যাবে।
প্রতিটি ল্যাপটপে রয়েছে শূন্য ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধা। স্টুডেন্ট সিরিজ, এক্সিকিউটিভ সিরিজ, বাজেট সিরিজ, প্রিমিয়াম সিরিজ, গেমিংয়ের ল্যাপটপগুলোর ডিজিটাল পার্সেজ গাইড এবং প্রোডাক্ট রিভিউ প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Computer Village’ এবং অফিশিয়াল ফেসবুক পেজে পাওয়া যাচ্ছে। দেশের যে কোন প্রান্তে বসে প্রতিষ্ঠানটির ই-কমার্স ওয়েবসাইট www.village-bd.com এর মাধ্যমেও এই প্রমোশন থেকে পণ্য কেনা ও মূল্য পরিশোধ করা যাবে।
ঢাকা ও চট্টগ্রামের মধ্যে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে। তাছাড়াও স্টক থাকা স্বাপেক্ষে ন্যূনতম ২০ শতাংশ মূল্য পরিশোধে বুকিং সুবিধাও রয়েছে। এই প্রমোশনটি ১৮ নভেম্বর পর্যন্ত চলবে।
উল্লেখ্য, চট্টগ্রামের গ্রাহকরা কম্পিউটার ভিলেজআগ্রাবাদ শাখা থেকে শুক্রবারসহ সপ্তাহের ৭ দিনেই এই প্রমোশন এবং যেকোন আইটি পণ্য কিনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*