Thursday , 15 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » ‘কবুল বললেই হাউজফুল’ ক্যাম্পেইন চালু করেলো স্যামসাং ইলেক্ট্রনিক্স
‘কবুল বললেই হাউজফুল’ ক্যাম্পেইন চালু করেলো স্যামসাং ইলেক্ট্রনিক্স

‘কবুল বললেই হাউজফুল’ ক্যাম্পেইন চালু করেলো স্যামসাং ইলেক্ট্রনিক্স

আজকের প্রভাত প্রতিবেদক : বিয়ের মৌসুমকে আনন্দময় তুলতে নবদম্পতিদের জন্য ‘কবুল বললেই হাউজফুল’ ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।
বিয়েতে নবদম্পতিদের নতুন সংসারে হোম অ্যাপ্লায়েন্স বেশ গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে।
বিশেষ করে রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন ও টিভি সবচেয়ে জরুরি হোম অ্যাপ্লায়েন্সগুলোর মধ্যে পড়ে। সংসার সাজাতে হোম অ্যাপ্লায়েন্স উপহার দেয়ার বিষয়টি নবদম্পতিদের আত্মীয়- স্বজনের মাথায় আসে সবার আগে। আর এসব বিষয় মাথায় রেখেই উক্ত ক্যাম্পেইনের আওতায়, স্যামসাং টেলিভিশন, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিন একসঙ্গে ক্রয় করে বিশেষ বান্ডেল অফার উপভোগ করতে পারবেন সম্মানিত ক্রেতারা। উল্লেখিত তিনটি পণ্য একসঙ্গে ক্রয় করলে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১০% এবং দুটি পণ্য একসঙ্গে ক্রয়ে পাবেন সর্বোচ্চ ৫% ক্যাশব্যাক। স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স যেমন- টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও ভ্যাক্যুয়াম ক্লিনারের নির্দিষ্ট মডেল ক্রয় করে ক্রেতারা পাবেন স্যামসাং-এর মেগা গিফট। এছাড়া ক্রেতাদের জন্য ইনভার্টার বা নন-ইনভার্টার এয়ার কন্ডিশনার (এসি) ক্রয়ের ক্ষেত্রে ফ্ল্যাট ১৫% ক্যাশব্যাকের সুবিধা রেখেছে স্যামসাং।
পাশাপাশি স্যামসাং টিভি, রেফ্রিজারেটর, আরএসি, মাইক্রোওয়েভ ওভেন, ভ্যাক্যুয়াম ক্লিনার
এবং ওয়াশিং মেশিনের যেকোনো মডেল ক্রয় করে প্রতিদিন সর্বোচ্চ ১০,০০০ টাকার গিফট
ভাউচার পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা। ৩১ মার্চ, ২০১৯ তারিখের আগে স্যামসাং পণ্য ক্রয় করে তা অ্যাক্টিভেট বা চালু করার দিন থেকে ৯০ দিনের মধ্যে ভাউচারটি ক্যাশ করে নেয়া যাবে। উপরোক্ত অফার ছাড়াও ক্যাম্পেইনের আওতায়, রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ৪৯,৯০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন। এছাড়া টিভি এক্সচেঞ্জ বা অদল-বদলের ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ২৫,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। নির্দিষ্ট মডেলের অত্যাধুনিক কিউএলইডি টিভি ক্রয়ে ক্রেতারা উপহার হিসেবে পাবেন একটি গ্যালাক্সি নোট নাইন অথবা ২ টনের একটি স্যামসাং ইনভার্টার এসি। আল্ট্রাএইচডি (ইউএইচডি) টিভি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা পাবেন ১টি ফ্রি এলইডি টিভি।
এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক সাংওয়ান ইয়ুন বলেন, বিয়ের মৌসুমে নতুন পণ্য বিশেষ করে হোম অ্যাপ্লায়েন্স পণ্য ক্রয়ের আগ্রহ সবার। এ মূহুর্তগুলো আরও আনন্দময় করে তোলার লক্ষ্যে নবদম্পতিদের নতুন জীবনের শুরুতে স্যামসাং তাদের সঙ্গী হতে চায় আর এ বিষয়টিকে গুরুত্বের সাথে নিয়ে আমরা সাজিয়েছি আমাদেও নতুন কবুল বললেই হাউজফুল’ ক্যাম্পেইনটি।
উক্ত ক্যাম্পেইনটি দেশব্যাপি চলবে আগামি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত। সকল স্যামসাং স্মার্টপ্লাজা, ফেয়ার ইলেক্ট্রনিক্স আউটলেট, ট্রান্সকম ডিজিটাল, এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল থেকে ক্যাম্পেইনের সব অফার উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতারা। উল্লেখ্য, স্যামসাং-এর পণ্য ক্রয় করে ক্রেতারা বিনামূল্যে ইন্সটলেশন এবং ডেলিভারি সুবিধা উপভোগ করতে পারবেন। তাছাড়া ক্রেতারা উপভোগ করতে পারবেন ৩৬ মাস পর্যন্ত ইএমআই বা কিস্তি সুবিধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*