Sunday , 18 November 2018
আপডেট
Home » আপডেট নিউজ » পুরস্কার বিতরনের মধ্য দিয়ে শেষ হল বিএসপিএ স্পোর্টস কার্নিভাল
পুরস্কার বিতরনের মধ্য দিয়ে শেষ হল বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

পুরস্কার বিতরনের মধ্য দিয়ে শেষ হল বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের আর্থিক পৃষ্ঠপোষকতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনের মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার শেষ হল সপ্তাহব্যপী আয়োজন ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল ২০১৮’। বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার ২০১৮’ হয়ে মো. আব্দুল মান্নান লাডু ট্রফি জিতে নেন মো. কবিরুল ইসলাম। বিএসপিএ’র এই সদস্য সাঁতার এবং ব্যাডমিন্টন দ্বৈতে চ্যাম্পিয়ন, ক্যারম এককে রানার-আপ এবং ক্যারম দ্বৈতে তৃতীয়স্থান অর্জন করে এই ট্রফি জিতে নেন। বিএসপিএ’র সিনিয়র সদস্য আরিফ সোহেল প্রথম রানার-আপ এবং মো. শামীম হাসান দ্বিতীয় রানার-আপ হয়েছেন।
শহীদ ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার এবং উপহারসামগ্রী তুলে দেন স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এম.এম ইকবাল বিন-আনোয়ার ডন। বিএসপিএ সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ-এর সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব এবং বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, বিএসপিএ’র স্পোর্টস সাব-কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলম, সদস্য সচিব মো. মজিবুর রহমানসহ বিএসপিএ’র আরও অনেকে। বিভিন্ন ডিসিপ্লিনের ফল :
সাঁতারে প্রথম হয়েছেন মো. কবিরুল ইসলাম, মো. আনোয়ার উল্লাহ (দ্বিতীয়) ও মো. শামীম হাসান (তৃতীয়)।
দাবায় জাহিদ মুনীর (প্রথম), আরিফ সোহেল (দ্বিতীয়) ও মাহমুদুন্নবী চঞ্চল (তৃতীয়)।
আর্চারিতে মো. মজিবুর রহমান (প্রথম), আবু তালহা সরকার (দ্বিতীয়) ও মোস্তাক আহমেদ খান (তৃতীয়)।
শট পুটে শান্ত মাহমুদ (প্রথম), রেদওয়ান শুয়েব (দ্বিতীয়) ও মাহবুবুর রহমান (তৃতীয়)।
শ্যুটিংয়ে আবু হুরায়রা তামিম প্রথম, রেদওয়ান শুয়েব দ্বিতীয় ও মোস্তাক আহমেদ খান তৃতীয়।
টেবিল টেনিস এককে মো. জুবায়ের প্রথম, মাহমুদুন্নবী চঞ্চল দ্বিতীয় ও রুমেল খান তৃতীয় । টেবিল টেনিস দ্বৈতে রুমেল খান-মাহমুদুন্নবী চঞ্চল জুটি প্রথম, মো. জুবায়ের-সুদীপ্ত আহমদ আনন্দ জুটি দ্বিতীয় ও মো. শামীম হাসান-আবু হুরায়রা তামিম জুটি তৃতীয়।
ব্যাডমিন্টন এককে মো. শামীম হাসান প্রথম, মোস্তাক আহমেদ খান দ্বিতীয় ও মাহবুবুর রহমান তৃতীয়।
ব্যাডমিন্টন দ্বৈতে মো. কবিরুল ইসলাম-মোস্তাক আহমেদ খান জুটি প্রথম, মো. শামীম হাসান-আবু হুরায়রা তামিম জুটি দ্বিতীয় ও জাহিদ মুনীর-মো. মজিবুর রহমান জুটি তৃতীয়।
ক্যারম এককে আরিফ সোহেল প্রথম, মো. কবিরুল ইসলাম দ্বিতীয় ও আরাফাত দাড়িয়া তৃতীয়।
ক্যারম দ্বৈতে মিথুন আশরাফ-শান্ত মাহমুদ জুটি প্রথম, আরিফ সোহেল-মো. জুবায়ের জুটি দ্বিতীয় ও সনৎ বাবলা-মো. কবিরুল ইসলাম জুটি তৃতীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*