Friday , 7 December 2018
আপডেট
Home » আপডেট নিউজ » অপো এ৭-এর ক্যামেরায় মুগ্ধ সাবিলা নূর
অপো এ৭-এর ক্যামেরায় মুগ্ধ সাবিলা নূর

অপো এ৭-এর ক্যামেরায় মুগ্ধ সাবিলা নূর

আজকের প্রভাত প্রতিবেদক : তারকা জগতে বর্তমানে অন্যতম একজন প্রিয় মুখ সাবিলা নূর। বিজ্ঞাপনে মডেলিং-এর মাধ্যমে শুরু হয় এ জগতে তাঁর যাত্রা। মডেল হিসেবে তাঁর যাত্রা শুরু হলেও এরপর থেকে চলতে থাকে নানা বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্মে অভিনয়, অনুষ্ঠানে উপস্থাপনা। হাস্যোজ্জ্বল এবং প্রাণবন্ত অভিনয় দিয়ে ধীরে ধীরে সকলের প্রিয় হয়ে ওঠেন তিনি। শুধু অভিনয়ই নয়, পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন সাবিলা নূর। তাঁর একইসাথে পড়াশোনা এবং অভিনয় চালিয়ে যাওয়ার এই সিদ্ধান্ত এই প্রজন্মের অনেককেই উৎসাহ দেয়।
তারুণ্যে ভরপুর প্রাণবন্ত এই তরুণী সবসময়ই চায় তাঁর সেরাটুকু দিতে। হোক সেটা অভিনয় অথবা মডেলিং। শুধু সেরাটুকু দিতেই নয়, নাটকের গল্প থেকে শুরু করে চরিত্র পর্যন্ত সবসময় সেরাটুকু বেছেও নেন তিনি। বাস্তব জীবনেও তাঁর একদমই ব্যতিক্রম নন। ভিন্নধর্মী নতুন কিছু সবসময়ই আকর্ষণ করে তাকে।
হাস্যোজ্জ্বল ও প্রাণবন্ত সাবিলা নূর সেলফি তুলতে খুব ভালোবাসেন। প্রতিদিনের নানা ব্যস্ততার মাঝেও বিভিন্ন কার্যকলাপের সেলফি তুলে তাঁর ভক্তদের সাথে শেয়ার করতে ভুলেন না তিনি। এমনকি অবসর সময়ে সেলফি তুলেও তাঁর সময়কে উপভোগ্য করে তুলেন তিনি। বাজারে আসা অপোর নতুন ফোন এ৭ নিয়ে তাই তিনি ভীষণ উত্তেজিত। এই হ্যান্ডসেটের এআই ২.০ সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়ে সেলফি তুলে তাঁর যেন খুশির অন্ত নেই। ন্যাচারালি এতো সুন্দর সেলফি এর আগে অন্য কোন ক্যামেরায় তিনি ধারণ করতে পারেনি। এর পাশাপাশি শক্তিশালী ব্যাটারি, প্রিমিয়াম ও ফ্যাশনেবল ডিজাইন, সেরা মানের কার্যক্ষমতা, চমৎকার ওয়াটারড্রপ ডিজাইন এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) সম্পন্ন ক্যামেরা তাকে এই ফোনের প্রতি অনেক আগ্রহী করে তুলেছে।
দিনের বেশীর ভাগ সময় ঘরের বাইরে এবং ব্যস্ততার মধ্যে থাকার কারণে মোবাইলের চার্জ নিয়েও তাকে চিন্তিত থাকতে হয় বলে নতুন এই হ্যান্ডসেটের দীর্ঘস্থায়ী কার্যক্ষমতার ৪,২৩০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি তাকে যেন স্বস্তি ফিরিয়ে দিয়েছে। শুধু সাবিলা নূরই নন এই যুগের তরুণ-তরুণী যারা সেলফি তুলতে খুব ভালোবাসেন তাদের সকলের জন্যই সেরা পছন্দ হতে পারে অপোর নতুন এই হ্যান্ডসেটটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*