Monday , 10 December 2018
আপডেট
Home » আপডেট নিউজ » শুরু হলো তীর ২য় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশীপ
শুরু হলো তীর ২য় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশীপ

শুরু হলো তীর ২য় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশীপ

ক্রীড়া প্রতিবেদক : (১৯নভেম্বর) সোমবার, টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে “তীর ২য় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশীপস-২০১৮” এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক শোয়েব মো: আসাদুজ্জামান।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনর সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত, সিটি গ্রুপের কর্মকর্তা, ফেডারেশনের কর্মকর্তা, অংশগ্রহণকারী আরচ্যার, দলীয় কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় ব্যক্তিবর্গ।
১ম দিনে কোয়ালিফিকেশন রাউন্ডের খেলায় জুনিয়র ক্যাটাগরিতে (অনুর্ধ্ব-২০) রিকার্ভ বালক এককে মোহাম্মদ তামিমুল ইসলাম (বিকেএসপি) ৬৫০ স্কোর করে ১ম, নাইমুর রহমান (কোয়ান্টামম স্পোর্টিয়াম) ৫৯০ স্কোর করে ২য় ও মো: আফজাল হোসেন (বিকেএসপি) ৫৮৪ স্কোর করে ৩য় এবং রিকার্ভ বালিকা এককে বর্ষা খাতুন (তীরন্দাজ সংসদ) ৫৮৮ স্কোর করে ১ম হন। মোসাম্মৎ হিরা মনি (বিকেএসপি) ৫০৯ স্কোর করে ২য় ও জান্নাতুল ফেরদৌস (বিকেএসপি) ৪০৬ স্কোর করে ৩য় স্থান অর্জন করেন। কম্পাউন্ড বালিকা এককে রিতু আক্তার (তীরন্দাজ সংসদ) ৬৪৮ স্কোর করে ১ম, মোসাম্মৎ হুমায়রা (বিকেএসপি) ৬১৯ স্কোর করে ২য় ও নাহিদা আক্তার (তীরন্দাজ সংসদ) ৫৯৪ স্কোর করে ৩য় স্থান অর্জন করেন। ক্যাডেট ক্যাটাগরিতে (অনুর্ধ্ব-১৭) রিকার্ভ বালক এককে মো: ইব্রাহিম শেখ রেজোয়ান (তীরন্দাজ সংসদ) ৬৬২ স্কোর করে ১ম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল (বিকেএসপি) ৬৫৮ স্কোর করে ২য় ও মো: সাকিব মোল্লা (তীরন্দাজ সংসদ) ৬৫০ স্কোর করে ৩য়, রিকার্ভ বালিকা এককে দিয়া সিদ্দিকী (বিকেএসপি) ৬৩৪ স্কোর করে ১ম।
মোসাম্মৎ রাবেয়া খাতুন (বিকেএসপি) ৬১৯ স্কোর করে ২য় ও রাদিয়া আক্তার শাপলা (বিকেএসপি) ৬১৮ স্কোর করে ৩য় স্থান অর্জন করেন এবং কম্পাউন্ড বালক এককে মো: সিয়াম সিদ্দিক (তীরন্দাজ সংসদ) ৬৭৪ স্কোর করে ১ম, মো: রবিউল ইসলাম (তীরন্দাজ সংসদ) ৬৬৭ স্কোর করে ২য় ও হিমু বাছার (বিকেএসপি) ৬৫০ স্কোর করে ৩য়।
কম্পাউন্ড বালিকা এককে বন্যা আক্তার (তীরন্দাজ সংসদ) ৬৬৭ স্কোর করে ১ম, পুস্পিতা জামান (বিকেএসপি) ৫৬৯ স্কোর করে ২য় ও সেতু আক্তার (বিকেএসপি) ৫৫৩ স্কোর করে ৩য় স্থান অর্জন করেন।
আগামীকাল মঙ্গলবার (২০নভেম্বর) বিকেল ৩টায় চ্যাম্পিয়নশীপের সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*