Thursday , 6 December 2018
আপডেট
Home » আপডেট নিউজ » পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিচ্ছে টেকনো
পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিচ্ছে টেকনো

পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিচ্ছে টেকনো

আজকের প্রভাত প্রতিবেদক : এই শীতে টেকনো তাদের পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিয়ে বাজারে ছেড়েছে সুপার উইন্টার অফার। ট্রানশান বাংলাদেশ তাদের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো’র পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিয়ে বাজারে ছেড়েছে সুপার উইন্টার অফার। মডেলগুলো হলো – ক্যামন আই স্কাই টু এর দুই জিবি ও তিন জিবি র‍্যামের দুইটি ভ্যারিয়েন্ট, ক্যামন আই, পপ ওয়ান এস প্রো এবং পপ ওয়ান এস। স্পেসিফিকেশন অনুযায়ী যে দাম নির্ধারণ করা হয়েছে, তা সত্যিই খুব আকর্ষণীয়।
ক্যামন আই স্কাই টু ৩জিবি র‍্যাম ও ৩২জিবি রমের পূর্বের মূল্য ছিলো ১২,৯৯০ টাকা যা ১৩০০ টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ১১,৬৯০ টাকা। ব্যাকে কৃত্রিম বুদ্ধিমত্তার ডুয়েল ক্যামেরা, ফেস আনলক, ফুল ভিউ ডিসপ্লেসহ বর্তমান দাম ক্রেতাদের সাধ্যের মধ্যে সেরাটাই দিচ্ছে। ক্যামন আই স্কাই টু এর ২জিবি র‍্যাম ও ১৬জিবি রমের ভেরিয়েন্টটি এক হাজার টাকা কমিয়ে ৯,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।
এছাড়া ক্যামন আই এর দাম ১৫০০ টাকা কমিয়ে ১১,১৯০ টাকা, পপ ওয়ান এস প্রো এক হাজার কমিয়ে ৮৯৯০ টাকা এবং পপ ওয়ান এস পাচশ টাকা কমিয়ে ৮,৪৯০ টাকা করা হয়েছে। বিক্রয়োত্তর সেবাঃ টেকনো কাস্টমারদের দিচ্ছে সবার থেকে একটু আলাদা বিক্রয়োত্তর সেবা। সব ধরনের টেকনো স্মার্টফোনে আছে ১০০ দিনের ফ্রী রিপ্লেসমেন্ট, সাথে ১২+১ মাসের বাড়তি ওয়ারেন্টি। এছাড়াও দেশজুড়ে আছে ৪৭ টি সার্ভিস সেন্টার যা নিশ্চিত করছে সেরা সেবার প্রতিশ্রুতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*