Friday , 7 December 2018
আপডেট
Home » আপডেট নিউজ » বছরের শেষ ক্যাম্পেইন দারাজে ৭৭% পর্যন্ত মূল্যছাড়
বছরের শেষ ক্যাম্পেইন দারাজে ৭৭% পর্যন্ত মূল্যছাড়

বছরের শেষ ক্যাম্পেইন দারাজে ৭৭% পর্যন্ত মূল্যছাড়

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ (daraz.com.bd) আয়োজন করেছে বছরের শেষ ক্যাম্পেইন ‘দারাজ ১২.১২ সেল’।
১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সেল ক্যাম্পেইন চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত, ৭ ডিসেম্বর থেকে মিলবে ৭৭% পর্যন্ত মূল্যছাড় সুবিধা এবং অন্যান্য আকর্ষণীয় ডিল।
দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনের অসংখ্য আকর্ষণীয় ডিলের মধ্যে সেরা ৫টি উল্লেখযোগ্য ডিল হলো- ৩০,০০০ টাকার শাওমি পোকো এফ ওয়ান ফোনটি পাওয়া যাবে মাত্র ২৬,৫৯০ টাকায়, ৩৭% মূল্যছাড়ে পাওয়া যাবে কেমেই রিচার্জেবল হেয়ার ট্রিমার, ৩১,৯০০ টাকায় পাওয়া যাবে ৪০ ইঞ্চি সনি এইচডি টিভি, ১,৭০০ টাকার ওয়াই-ফাই রাউটার থাকছে ১,৫০০ টাকায় এবং ছেলেদের ফরমাল শার্ট পাওয়া যাবে মাত্র ২৮৮ টাকায়। এছাড়াও ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন ৬টি ফ্ল্যাশ সেল, মিস্ট্রি বক্স এবং ১২১২ টাকা ডিল।
কেনাকাটায় অনলাইন পেমেন্টের ক্ষেত্রে রয়েছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট ও বিকাশ ক্যাশব্যাক অফার। সাউথইস্ট ব্যাংক (প্রি-পেইড, ক্রেডিট কার্ড), ব্র্যাক ব্যাংক (ক্রেডিট কার্ড), ইস্টার্ন ব্যাংক (প্রি-পেইড, ক্রেডিট কার্ড) ও সিটি ব্যাংকের(অ্যামেক্স, ক্রেডিট কার্ড)-এর মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ২০০০ টাকা) এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ২০% (সর্বোচ্চ ১৫০০ টাকা) পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও মাস্টারকার্ডের মাধ্যমে কেনাকাটা করে ভাগ্যবান ক্রেতা জিতে নিতে পারবে সিঙ্গাপুর যাওয়ার কাপল প্লেন টিকেট। পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি সুবিধা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*