Monday , 14 January 2019
আপডেট
Home » আপডেট নিউজ » তরুণ লেখকদের অনুপ্রেরণা দিতে ‘রবি-রোর’ লেখক আড্ডা
তরুণ লেখকদের অনুপ্রেরণা দিতে ‘রবি-রোর’ লেখক আড্ডা

তরুণ লেখকদের অনুপ্রেরণা দিতে ‘রবি-রোর’ লেখক আড্ডা

আজকের প্রভাত প্রতিবেদক : তরুণ লেখকদের অনুপ্রাণিত করতে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি এবং বাংলাদেশের বিকল্প জনপ্রিয় গণমাধ্যম ‘রোর বাংলা’র যৌথ উদ্যোগে সম্প্রতি আয়োজন করা হয় ‘রবি-রোর লেখক আড্ডা’।
দ্রুত পরিবর্তনশীল বিশ্বে বদলে যাচ্ছে ডিজিটাল কন্টেন্ট এর সংজ্ঞা। আগামী দিনের কন্টেন্ট কেমন হতে পারে তা নিয়ে আলোচনা করতে গুলশানে রবির কর্পোরেট অফিসে আয়োজন করা হয় এই আড্ডার। এই আড্ডার মূল বিষয়বস্তু ছিল ‘কন্টেন্টের ডিজিটাল রূপান্তর’।
রোর বাংলার জ্ঞানভিত্তিক কন্টেন্ট ছড়িয়ে দেয়ার অন্যতম মাধ্যম হচ্ছে দেশজুড়ে বিস্তৃত রবি’র শক্তিশালী নেটওয়ার্ক। অন্যদিকে তরুণদের আপন শক্তিতে জ্বলে উঠতে এবং ডিজিটাল সংস্কৃতির বিকাশে সহায়ক ভূমিকবা পালন করছে রোর বাংলা।
রবি’র মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাস্টেইনেবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর বলেন, আগামী দিনের ডিজিটাল বিপ্লবে টেলিযোগাযোগ কোম্পানিগুলোই হয়ে উঠবে পরিবর্তনের নিয়ামক। ডিজিটাল বিপ্লবের ফলে যোগাযোগ আর তথ্য আদান প্রদানে যে অভূতপূর্ব পরিবর্তন এসেছে সে ব্যাপারটিও তুলে ধরেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী টেলিভিশন এবং অনলাইন গণমাধ্যম ‘সারাবাংলা’র এডিটর-ইন-চিফ সৈয়দ ইশতিয়াক রেজা, গ্রে বাংলাদেশ’র ক্রিয়েটিভ ডিরেক্টর রাসেল মাহমুদ এবং রোর বাংলার এডিটর-ইন-চিফ আব্দুল্লাহ আল মাহমুদ।
অনুষ্ঠান শেষে সম্পাদনা পর্ষদের নির্বাচিত ২০১৮ সালের সেরা, জনপ্রিয় ও পরিশ্রমী লেখকদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেয়া হয়। অন্যদিকে পাঠকদের জন্য আয়োজিত কুইজ প্রতিযোগিতার বিজয়ীকে উপহার হিসেবে বই প্রদান করেন আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*