Thursday , 21 March 2019
আপডেট
Home » আপডেট নিউজ » আধুনিক ব্যস্ত জীবনের আশীর্বাদ ফাস্ট চার্জিং টেকনোলজি
আধুনিক ব্যস্ত জীবনের আশীর্বাদ ফাস্ট চার্জিং টেকনোলজি

আধুনিক ব্যস্ত জীবনের আশীর্বাদ ফাস্ট চার্জিং টেকনোলজি

আজকের প্রভাত প্রতিবেদক : দৈনন্দিন জীবনের এই কর্মব্যস্ততা দিনে দিনে যেন আমাদের বেড়েই চলেছে। প্রতিদিনের নানা কাজের ভিড়ে অনেক জরুরী বিষয়ের প্রতি নজর দিতে আমরা প্রায়ই ভুলে যাই। যার ফলস্বরূপ পরবর্তীতে নানা ধরনের ঝামেলার সম্মুখীন হতে হয় আমাদের। তেমনই জরুরী একটি বিষয় হলো মোবাইল ফোনের চার্জ। নিঃসন্দেহে বর্তমান যুগের একটি অন্যতম প্রয়োজনীয় এবং জনপ্রিয় যন্ত্র হলো মোবাইল ফোন। শুধুমাত্র কথা বলার জন্য মোবাইল ফোন বহন করার সেই যুগ অনেক আগেই ফুরিয়েছে। প্রয়োজনীয় নানা কাজ এবং অবসরের সেরা সঙ্গী এখন মোবাইল ফোন। এই যখন অবস্থা তখন মোবাইল ফোনকে ঘণ্টার পর ঘণ্টা চার্জে রেখে দিতে কারই বা ইচ্ছে করে? আর সারাদিনের কর্মব্যস্ততার পর কয়জনেরই বা মনে থাকে ঘুমোতে যাবার আগে নিয়ম করে মোবাইল ফোনটিকে চার্জে দেয়ার কথা?
মোবাইল চার্জিং-এর এই দুশ্চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলার জন্য অতি দ্রুত সময়ে চার্জ সম্পন্ন হয় এমন একটি প্রযুক্তি উদ্ভাবনের প্রয়োজনীয়তা আমরা সকলেই অনুভব করতাম। প্রযুক্তির কল্যাণে এই স্বপ্ন এখন সত্যি হয়েছে। দিনের বেশির ভাগ সময় যাদের কাটে মোবাইল ফোনে এবং প্রায়ই যারা ফোনটিকে চার্জ করতে ভুলে যায়, তাদের জন্য সুখবর হয়ে এসেছে অপো’র নতুন প্রযুক্তি সুপার VOOC চার্জার। মাত্র ৩৫ মিনিটে ০% থেকে ১০০% চার্জ সম্পন্ন করতে সক্ষম অপো’র নতুন এই প্রযুক্তি । স্মার্টফোনের বর্তমান বাজারে এটিই দিচ্ছে সবচেয়ে দ্রুততম সময়ে নিরাপদ চার্জের নিশ্চয়তা।
আকর্ষণীয় এই প্রযুক্তি নিয়ে বাজারে এলো অপো’র নতুন ফোন আর১৭ প্রো। আর১৭ প্রো-এর নতুন এই প্রযুক্তি, স্মার্টফোনের বাজারে এনেছে যেন এক বিপ্লব। মোবাইল ফোনে ১০ মিনিটে ৩৪%, ১৫ মিনিটে ৫০% এবং আধা ঘন্টার মাঝে ৯২% পর্যন্ত চার্জ সম্পন্ন করতে সক্ষম আর১৭ প্রো-এর এই নতুন প্রযুক্তি । সখের ফোনটিকে তাই এখন চার্জের জন্য হাতছাড়া করতে হবে না কয়েক ঘণ্টার জন্য। যাতে করে কর্মব্যস্ত এই জীবন হয়ে উঠবে
আগের চেয়ে আরো বেশি সহজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*