Wednesday , 20 February 2019
আপডেট
Home » আপডেট নিউজ » দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন সিম্ফনি আই৯৫
দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন  সিম্ফনি আই৯৫

দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন সিম্ফনি আই৯৫

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইল বাজারে নিয়ে এলো সিম্ফনি আই৯৫ নামে নতুন একটি স্মার্টফোন। ২ জিবি র্যাসম এবং ফোরজি নেটওয়ার্ক সমৃদ্ধ এই স্মার্টফোনটির মূল্য মাত্র ৭ হাজার ৯৯০ টাকা।
এ্যান্ড্রয়েড ৮.১ ওরিও চালিত অপারেটিং সিস্টেম। এর ফুল ভিশন ডিসপ্লে এর সামনের দিক টি এক কথায় দারুন দেখতে। ফ্রন্ট সাইডে আছে ৫.৪৫ ইঞ্চ ডিসপ্লে এবং এর উপর আছে আইপিএস এলসিডি প্যানেল। ৫.৪৫ ইঞ্চ আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে যার রেজ্যুলেশন HD+ বা ১৪৪০X৭২০p। এই স্মার্টফোনে ভিডিও গুলো খুবই প্রাণবন্ত একটা ফিল দেয় এবং এতে অন স্ক্রীণ নেভিগেশন বাটন দেওয়া হয়েছে।
সিম্ফনি আই৯৫ এ রয়েছে ২ জিবি র্যাফম এবং ১৬ ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। মিড হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে অনায়াসে। এছাড়াও আছে ফেস আনলক সুবিধা।
সিম্ফনি আই৯৫ এ আছে ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল অটোফোকাস ফ্রন্ট ক্যামেরা। ব্যাক ক্যামেরায় আছে ট্রু ফ্ল্যাশ আছে যার মাধ্যমে তোলা যাবে সুন্দর ও প্রাণবন্ত ছবি। ব্যাক ক্যামেরায় থাকছে ২.২ এ্যাপারচার এবং ফ্রন্ট ক্যামেরায় আছে ২.২ এ্যাপারচার।
সারাদিন নিরবিচ্ছিন্নভাবে চালানোর জন্য হ্যান্ডসেটটিতে আছে ৩০০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি।
এছাড়াও জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর নামে আরো কিছু সেন্সরও এই স্মার্টফোনে আছে।
সিম্ফনির সকল আউটলেটে গ্রামীণফোন এর আকর্ষণীয় বান্ডেল অফার সহ এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে চারটি ভিন্ন ভিন্ন কালারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*