Wednesday , 20 March 2019
আপডেট
Home » আপডেট নিউজ » স্পেনের বার্সেলোনায় অপো’র প্রথমবারের মতো গ্লোবাল ইনোভেশন ইভেন্ট
স্পেনের বার্সেলোনায় অপো’র প্রথমবারের মতো গ্লোবাল ইনোভেশন ইভেন্ট

স্পেনের বার্সেলোনায় অপো’র প্রথমবারের মতো গ্লোবাল ইনোভেশন ইভেন্ট

আজকের প্রভাত ডেস্ক : সেলফি এক্সপার্ট অ্যান্ড দ্য লিডার অপো, ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ থেকে স্পেনের বার্সেলোনায় শুরু হওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস-এ প্রথমবারের মতো গ্লোবাল ইনোভেশন ইভেন্ট আয়োজন করেছে।
বিশ্বের শীর্ষ ৫ স্মার্টফোনের ব্র্যান্ডের মধ্যে, অপো ২০১৯ সালে মোবাইল প্রযুক্তির অগ্রগতির পিছনে উদ্ভাবনের উপর কিছু বিশেষ ঘোষণা দিয়েছে। বিশ্বের প্রথম ১০x লসলেস জুম টেকনোলজি এবং ফাইভ জি প্রযুক্তিতে ইন্ডাস্ট্রিতে নেতৃত্বস্থানীয় অগ্রগতি সাধনের মাধ্যমে মোবাইল কমিউনিকেশন স্পেসে অপো উদ্ভাবক হিসেবে সুনাম গড়ছে।
অপো ব্র্যান্ডটি প্রতিদিনের অসাধারণ সব সম্ভাবনাগুলো থেকে অনুপ্রেরণা নেয় এবং মানুষকে তার চারপাশের সৌন্দর্য বুঝতে সাহায্য করে। কনজ্যুমার ইনসাইটস দ্বারা চালিত, অপো গবেষণা ও উন্নয়নে (আর অ্যান্ড ডি) একটি বিশাল প্রতিশ্রুতির সাথে উদ্ভাবনে ব্যাপকভাবে বিনিয়োগ করছে। এটি সেই প্রতিশ্রুতি, যা অপো’কে ইমেজ বিউটিফিকেশন
টেকনোলজি, ফাইভ জি, এআই, এআর/ভিআর বা অন্যান্য সম্ভাব্য মোবাইল প্রযুক্তির মতো ইন্ডাস্ট্রিতে প্রথম এমন সব উদ্ভাবনের ক্ষেত্রে বারবার সাহায্য করবে।
অপো’র ভাইস প্রেসিডেন্ট অ্যানি জিয়াং বলেন, গণমাধ্যম এবং আমাদের অংশীদারদের জন্য প্রথম ইনোভেশন ইভেন্ট আয়োজন করতে পেরে আমরা গর্বিত। আমাদের অগ্রাধিকার তালিকার শীর্ষে আছে উদ্ভাবন এবং ভবিষ্যতকে গ্রাহকদের
হাতের মুঠোয় এনে দিতে আমরা সম্প্রতি বেশ কিছু কাজ করেছি। আমরা প্রতিশ্রুতির ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যেতে চাই এবং বিশেষভাবে ফাইভ জি ও ফটোগ্রাফিতে আরও অগ্রগতি নিয়ে আসতে চাই।
ফাইভ জি স্মার্টফোন ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ, সৃজনশীলতা, কল্পনা এবং ঘনিষ্ঠ সংযোগের জন্য অবিরাম সম্ভাবনার সাথে নিয়ে আসার কাজ চলছে। প্রথম ফাইভ জি স্মার্টফোন নিয়ে আসা এবং অপো ফাইভ জি ল্যান্ডিং প্রজেক্ট ঘোষণার দেওয়ার মাধ্যমে অপো ফাইভ জি যুগকে কাছে নিয়ে এসেছে। এই আয়োজনে অপো ফাইভ জি পণ্য এবং সেবাসমূহ
বাস্তবায়নের জন্য সিঙ্গটেল-এর মতো সম্ভাব্য অংশীদারের সহযোগিতায় সুইসকম, টেলস্ট্রা, অপটাস-এর মতো ক্যারিয়ার অংশীদারদের সাথে ফুল প্লে নিয়ে আসার প্রস্তাব এবং প্রতিশ্রুতি প্রদান করে। এই প্রতিশ্রুতি বাস্তবায়িত হলে গ্রাহকরা অসাধারণ পারফম্যান্সের অভিজ্ঞতা পাবেন।
ইনোভেশন ইভেন্টে, অপো বিশ্বের প্রথম ১০x লসলেস জুম টেকনোলজিও উপস্থাপন করেছে। এছাড়া অপো ব্যবহারকারীদের ছবির গুণগত মানের ক্ষতির আশঙ্কা ছাড়াই প্রফেশনাল স্টাইল ফটোগ্রাফ নেওয়ার সুযোগ তৈরি করে দেয়।
এছাড়া অপো আসন্ন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস-এ এরিকসন এবং কোয়ালকম-এর বুথে অংশ নিবে, যেখানে দর্শনার্থীরা বিশ্বের শীর্ষস্থানীয় হাই-পারফরম্যান্স ক্লাউড গেমিং কোম্পানি শ্যাডো সাথে যৌথ উদ্যোগে নির্মিত সোলক্যালিবার৬- এর লাইভ ডেমো’র সাহায্যে ক্লাউড গেমিং-এর অভিজ্ঞতা নিতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*