ঢাকাবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০১৭

অগাস্টিন ওয়ালসনের জোড়া গোলে মোহামেডানের জয়

editor
ডিসেম্বর ৭, ২০১৭ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : এমন দুঃসময়ে মোহামেডানকে স্বস্তি এনে দিয়েছে বুধবারের জয়। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ঐতিহ্যবাহী দলটি ২-০ গোলে হারিয়েছে ফরাশগঞ্জকে। দুই গোল করে সাদা-কালো শিবিরের জয়ের নায়ক হাইতির ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসন। ১৫ ম্যাচে ষষ্ঠ জয়ের দেখা পাওয়া মোহামেডান ২০ পয়েন্ট নিয়ে প ম স্থানে আছে। সমান ম্যাচে মাত্র ৭ পয়েন্ট নিয়ে সবার নিচে থাকা ফরাশগঞ্জের সামনে রেলিগেশনের আশঙ্কা।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১৩ মিনিটে অভিজ্ঞ স্ট্রাইকার জাহিদ হাসান এমিলির ব্যর্থতায় গোলের দেখা পায়নি মোহামেডান। দ্বিতীয়ার্ধের শুরুতে অবশ্য হতাশ হতে হয়নি তাদের। ৪৬ মিনিটে জোরালো শটে লক্ষ্যভেদ করেছেন অগাস্টিন। ১১ মিনিট পর হাইতির ফরোয়ার্ডের সফল পেনাল্টি ২-০ গোলে এগিয়ে দিয়েছে মোহামেডানকে।
দুই গোলে পিছিয়ে পড়া ফরাশগঞ্জ সমতা ফেরাতে পারতো, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে পারেনি। মিডফিল্ডার জসিম উদ্দিন সুজনের একটি ফ্রিকিক বাধা পায় ক্রসবারে। শেষ দিকে ফরহাদের শট পোস্টে লেগে ফিরে এলে ব্যর্থ মনোরথে মাঠ ছাড়তে হয় পুরোনো ঢাকার দলটিকে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial