সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে ফাইনালে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব

Sumon Chowdhury
মে ১০, ২০১৮ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : নির্ধারিত ৯০ মিনিটে গোলের দেখাতো মেলেই-নি, অতিরিক্ত ৩০ মিনিটেও ফলাফল গোলশূন্য ড্র। এরপর খেলা গড়ায় টাইব্রেকারে। এবার অবশ্য কাঙ্ক্ষিত সেই গোলের দেখা মিলল। কিন্তু আবারও ফলাফল ড্র। তবে এবার আর গোলশূন্য ড্র নয়, ৪-৪ এ। অবশেষে সাডেন ডেথে নির্ধারিত হয় ম্যাচের ভাগ্য। আর সেই পরীক্ষায় ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালের সাডেন ডেথে ব্রাদার্স ইউনিয়নকে ৫-৪ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়। অতিরিক্ত সময়েও একই ফল হলে শেষ পর্যন্ত সাডেন ডেথে ভাগ্য নির্ধারিত হয়। এদিন শুরু থেকেই দুর্দান্ত খেলেছে ব্রাদার্স ইউনিয়ন ও ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। আক্রমণ পাল্টা আক্রমণে ব্যস্ত সময় পার করেছে দুই দলের খেলোয়াড়রা। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা মেলেনি নির্ধারিত ৯০ মিনিটে। ম্যাচের ফল ছিলো গোলশূন্য। যোগ করা সময়ে হঠাৎ নিভে যায় স্টেডিয়ামের ফ্লাডলাইট। তখনও অবশ্য মোটামুটি দিনের আলো ছিল। তাই কোনরকমে ইনজুরি টাইমের ম্যাচ শেষ করেন রেফারি।
২২ মিনিট অপেক্ষার পর বিদ্যুৎ চলে আসে। শুরু হয় অতিরিক্ত সময়ের খেলা। ১০১ মিনিটেও ম্যাচের ফল ছিল গোলশূন্য। ফলে খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানেও ৪-৪ গোলে ড্র। শেষ অবধি সাডেন ডেথে নির্ধারিত হয় ম্যাচের ভাগ্য। সাডেন ডেথে ব্রাদার্সের ইমরানের শট পোস্টে লেগে ফেরত আসে। তবে সুযোগ মিস করেনি ফরাশগঞ্জের আসলাম। তার গোলেই ফাইনাল নিশ্চিত হয় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের।
(১১ মে) শুক্রবার বিকাল সাড়ে চারটায় দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা আবাহনীর মুখোমুখি হবে আরামবাগ ক্রীড়া সংঘ। এই ম্যাচের জয়ী দল ১৩ মে অনুষ্ঠিতব্য ফাইনালে ফরাশগঞ্জের মুখোমুখি হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial