শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১

অভিযোগ গঠন বাতিল চেয়ে রানার আবেদন খারিজ

editor
নভেম্বর ৭, ২০১৭ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা ফারুক হত্যা মামলার প্রধান আসামি এমপি আমানুর রহমান খান রানার বিরুদ্ধে অভিযোগ গঠনের (চার্জ গঠন) বাতিল চেয়ে আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।
মঙ্গলবার বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন। এ সময় আসামি রানার পক্ষে আদালতে শুনানিতে অংশ নেন আইনজীবী হেদায়েত কবীর খান এবং রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জাহিদ সরওয়ার কাজল।
গত ২৯ অক্টোবর তার বিরুদ্ধে অভিযোগ গঠনের (চার্জ গঠন) বাতিল চেয়ে আবেদন হাইকোর্টে আবেদন করে এমপি রানা। ওই আবেদন আজ আদালতে ওঠলে তা বাতিল করে দেন।
এর আগে গত ৬ সেপ্টেম্বর মামলার প্রধান আসামি আমানুর রহমান খান রানা এমপিসহ ১৪ জন আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র গঠন করা হয়।
উল্লেখ্য, ২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে জেলা আওয়ামী লীগের নেতা ও বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ফারুক আহমেদের গুলিবিদ্ধ মরদেহ টাঙ্গাইলে তার কলেজপাড়া এলাকায় বাসার সামনে পাওয়া যায়। ঘটনার তিনদিন পর তার স্ত্রী নাহার আহমেদ টাঙ্গাইল সদর থানায় মামলা করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial