সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল থেকে ডায়মন্ড মেলামাইন অনূর্ধ্ব-৮ কিড রাগবি লিগ শুরু

Sumon Chowdhury
মে ৩০, ২০১৮ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : দেশে প্রথমবারের মত অনূর্ধ্ব-আট বছর বয়সী শিশুদের জন্য ক্লাব পর্যায়ে প্রতিযোগিতা মূলক আসরের আয়োজন করছে বাংলাদেশ রাগবি ইউনিয়ন। আগামীকাল বৃহস্পতিবার থেকে মাঠে গড়াবে ডায়মন্ড মেলামাইন অনূর্ধ্ব-৮ কিড রাগবি লিগ। রাগবি ইউনিয়নের উদ্যাগে ঢাকার প্রায় ২০০ শিশুকে রাগবির প্রাথমিক কলাকৌশল শেখানো হয়েছে। যাদের মধ্যে থেকে ৬০ জন এবারের লিগে অংশ নিচ্ছে ছয় দলের হয়ে। এর মাধ্যমে, জীবনের শুরুতেই শিশুরা প্রতিযোগিতামুলক আসরে খেলার সুযোগ পাবে।
বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে লিগ উপলক্ষে সংবাদ সম্মেলনে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন রাগবি ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী। অনুষ্ঠানে পৃষ্ঠপোষক ডায়মন্ড মেলামাইনের এমডি মোক্তার হোসেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মশিউর রহমান সুমন, সম্পাদক সাঈদ আহমেদ ও সদস্য দ্বীন ইসলাম উপস্থিত ছিলেন।
পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষ থেকে অংশগ্রহণকারী সব খেলোয়াড়দের উপহার প্রদান করা হবে এবং টুর্নামেন্টর জন্য এক লাখ টাকা প্রদান করা হবে। খেলা হবে সেভেন সাইড- ১৫মিনিটের।
অংশগ্রহণকারী দলগুলো: মেরিনার ক্লাব, আগ্রাবাদ নওজেয়ান (চট্টগ্রাম), ফরাসগঞ্জ এসসি, সিলেট হিল রাগবি ক্লাব, ভিক্টোরিয়া এসসি ও আজাদ এসসি। ক্লাবগুলো খেলোয়াড়দের প্রতিদিনের যাতায়াত ও অন্যান্য সু্িধবা প্রদান করবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial